বর্ধমানের কালনা পুরাতন বাসস্ট্যান্ডে আয়োজিত পিঠে পুলি উৎসবে চরম বিশৃঙ্খলা- গ্রেপ্তার পাঁচ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বৃহস্পতিবার ১১,জানুয়ারি :: বর্ধমানের কালনা পুরাতন বাসস্ট্যান্ডে আয়োজিত পিঠে পুলি উৎসবে চরম বিশৃঙ্খলা। রুপম ইসলামের শোতে এদিন বুধবার সন্ধ্যার পর থেকেই মাঠের মধ্যে ঢুকতে না পারায় প্রচুর মানুষ মাঠের বাইরে ভিড় করেছিল। আর তারপরেই ছড়ায় বিশৃঙ্খলা, পরিস্থিতি সামলাতে পুলিশের লাঠিচার্জ।

অনেক মানুষ রাস্তার মধ্যে পড়ে গিয়ে আহত হন। বহুদূর থেকে মানুষ গেছে প্রোগ্রাম না দেখতে পেরে ভারাকান্ত মনে ফিরে যান। এমনকি পাঁচিল টপকে কে ভেতরে উঠতে গিয়েও পড়ে যান অনেকেই। পাঁচিলের মধ্যে আলকাতরা ঢেলে দেওয়া হয়, যাতে কেউ পাচিল টপকে ভিতরে প্রবেশ না করতে পারে । অনুষ্ঠান দেখতে রুপম ইসলামের ভক্তরা এতটাই ভিড় করে যে পরিস্থিতির সামলাতে হিমশিম খেতে হয় পুলিশ প্রশাসনকে ।

মাঠের ভিতরে রূপম ইসলামের প্রোগ্রাম দেখতে অনুরাগীরা এতটাই ভিড় করে যে কর্তৃপক্ষকে বাধ্য হয়ে মেনগেট বন্ধ করতে হয়, কালনার বাইরের দূরদূরান্ত থেকে মানুষ এসেছিল এই প্রোগ্রাম দেখতে অনেক মানুষ হতাশা হয়ে ফিরে যান, যার ফলে চরম বিশৃঙ্খলার দেখা যায়, কালনা থানার পুলিশ পাঁচজনকে হাতে অস্ত্র নিয়ে ঘোরাঘুরি করতে দেখে, ওই পাঁচজন দুষ্কৃতীকে পুলিশ আটক করে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 4 =