বর্ধমানের গলসী এলাকায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের জেরে বোমাবাজি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বুধবার ০৩,ডিসেম্বর :: পূর্ব বর্ধমান জেলার গলসির এক নম্বর ব্লকের জাগুলি পাড়া গ্রামে তৃণমূলের গোষ্ঠী কোন্দলে জেরে বোমাবাজি। ঘটনার জেরে চরম উত্তেজনা ছড়ায় মঙ্গলবার সন্ধ‍্যায় । ঘটনায় আহত হন এক তৃণমূল কর্মী। আহতের নাম শেখ মনি।

জানা গেছে এদিন সন্ধ্যা নাগাদ রহমত মোল্লার গোষ্ঠীর লোকজন ও পারাজ অঞ্চল তৃণমূলের সভাপতি সেখ আবুবক্করের লোকজনের মধ্যে ওই বোমাবাজির ঘটনা ঘটে। সুত্রের খবর, গতকাল বর্ধমানের তৃণমূল একটি সভার জন্য এদিন সন্ধ্যা‌ সাতটা নাগাদ গ্রামের গোডাউনে কাছে কর্মীসভা করছিলেন রহমত মোল্লার লোকজন। ওই সময় বোমাবাজির ঘটনা ঘটে।

তিনটি বোমা ফাটে বলে জানা গেছে। পাশাপাশি ইট পাটকেলও ছোড়া হয় । ইটের আঘাতে মাথা ফাটে এক তৃণমূল কর্মীর। আহতকে প্রথমে পুরসা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতির জন্য তাকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনার পরই গ্রামে আসে গলসি থানার পুলিশ।

ঘটনাস্থলে আসেন ডিএসপি হেডকোয়াটার অতনু ঘোষাল। ঘটনায় অভিযুক্তদের খোঁজে গ্রামে তল্লাশি শুরু করে পুলিশ। এদিকে অশান্তি এড়াতে গ্রামে মোতায়েন রয়েছে পুলিশ। ঘটনায় বেশ কয়েকজনকে আটক হয়েছে । ঘটনার পর থেকে থমথমে রয়েছে গ্রাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + eighteen =