বর্ধমানের রায়নায় ঝিনুকের মধ্যে গণেশ ঠাকুরের মূর্তি এহেন আশ্চর্যজনক ঘটনায় ব্যাপক শোরগোল এবং উন্মাদনার সৃষ্টি জনসাধারণের মনে বৃহস্পতিবার সন্ধ্যায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: ঝিনুকের মধ্যে গণেশ ঠাকুরের মূর্তি এহেন আশ্চর্যজনক ঘটনায় ব্যাপক শোরগোল এবং উন্মাদনার সৃষ্টি জনসাধারণের মনে বৃহস্পতিবার সন্ধ্যায়। পূর্ব বর্ধমান জেলার রায়না-২ ব্লকের, বড়বৈনান অঞ্চলের সুবলদহ গ্রামের বাড়িতে অতি আশ্চর্যজনক দৃশ্যের সাক্ষী থাকতে আসছেন আশেপাশের বহু মানুষজন।

পেশায় ক্ষেত মজুর জগন্নাথ বাগ,বাড়ি সুবলদহে। এখন তার বাড়িতে আশেপাশের বহু উৎসাহী মানুষ সকাল-বিকেলে ভিড় জমাচ্ছেন ঝিনুকের মধ্যে গণেশের মূর্তি দেখতে। জানা যায় জগন্নাথ বাগের ছেলে অনিরুদ্ধ বাগ সুবলদহ থেকে বেশ কয়েক কিলোমিটার দূরে শ্যামসুন্দর এলাকার একটি পুকুর থেকে নিয়ে আসে ঝিনুক খাবার জন্য।

ঝিনুক এনে খাওয়ার উদ্দেশ্যে সিদ্ধও করে ফেলে অনিরুদ্ধ-র বাড়ির লোকজন। কিন্তু আশ্চর্যজনক ঘটনাটি ঘটে সিদ্ধ হয়ে যাওয়া ঝিনুকের খোলা ছাড়াতে গিয়ে, ঝিনুকের খোলা ছাড়াতেই নজরে আসে ঝিনুকের মধ্যে অবস্থান করছে ছোট্ট দুটি পাথরের গণেশ রূপী মূর্তি। হতবাক হয়ে পড়ে বাড়ির লোকজন কানাকানি হয়ে পড়ে এলাকায়।

বর্তমানে কাঁসার থালায় রেখে নিত্যদিন পূজা করা হচ্ছে সেই গণেশের মূর্তি দুটিকে। মূর্তি দুটির উচ্চতা তিন সেন্টিমিটার এবং চওড়া দুই সেন্টিমিটার।ঝিনুকের মধ্যে গণেশ ঠাকুরের মূর্তি এহেন আশ্চর্যজনক ঘটনায় ব্যাপক শোরগোল এবং উন্মাদনার সৃষ্টি জনসাধারণের মনে বৃহস্পতিবার সন্ধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *