বর্ধমানে কার্নিভাল দেখতে মুম্বাই  থেকে বিশেষ দুই অতিথি চিত্র অভিনেত্রী ভাগ্যশ্রী এবং আসরানি  আসছেন ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হুগলী :: বৃহস্পতিবার ২৬,অক্টোবর :: আর কিছুক্ষণের মধ্যেই বর্ধমান শহরে অনুষ্ঠিত হবে মা কার্নিভ্যাল। শেষ মুহূর্তের প্রস্তুতি দেখতে কার্জন গেটের সামনে মূল মঞ্চ পরিদর্শন করলেন বর্ধমান দক্ষিনের মহকুমা শাসক তীর্থঙ্কর বিশ্বাস এবং বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস। উপস্থিত ছিলেন বর্ধমান সদর থানার বিশাল পুলিশ বাহিনী।

শেষ মুহূর্তের প্রস্তুতির পাশাপাশি স্বয়ং মহাকুমা শাসক যাতে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে নিরাপত্তার বিষয়টিও তদারকি করলেন তিনি মূল মঞ্চে মেটাল ডিটেক্টর দিয়ে পরীক্ষা করা হয় । কার্নিভাল দেখতে মুম্বাই  থেকে বিশেষ দুই অতিথি চিত্র অভিনেত্রী ভাগ্যশ্রী এবং আসরানি  আসছেন । তাই যাতে নিরাপত্তার কোন খামতি না থাকে তার জন্যই আজকের এই বিশেষ পরিদর্শন। যতক্ষণ কার্নিভাল চলবে এই বিশেষ অতিথিরা মূল মঞ্চে উপস্থিত থাকবেন।

এই বিষয়ে মহাকুমা শাসক তীর্থঙ্কর বিশ্বাস জানান, আনুষ্ঠানিকভাবে বিকেল পাঁচটা থেকে মা কার্নিভাল এর সূচনা হবে এবং রাত্রি এগারোটার মধ্যে শেষ করা হবে। এই বছরে কার্নিভালে জনসাধারণের জন্য পর্যাপ্ত পরিমাণে পানীয় জলের ব্যবস্থা করা হয়েছে তার জন্য এগিয়ে এসেছে বর্ধমান পৌরসভা এবং পিএইচ ই ডিপার্টমেন্ট। এমারজেন্সি অ্যাম্বুলেন্স এর ব্যবস্থা রাখা হয়েছে।

যাতে কোথাও কোনো দুর্ঘটনা না ঘটে তার জন্য ফায়ার ব্রিগেডএর গাড়িও রাখা হবে। সাধারণ মানুষের নিরাপত্তা যাতে সুনিশ্চিত থাকে তার জন্য বর্ধমান সদর থানার পক্ষ থেকে বিপুল পরিমাণে পুলিশ কর্মী মোতায়ন করা হবে। দুপুর দুটোর পর থেকে কোনোভাবেই জিটি রোডের উপর যানবাহন চলাচল করতে দেয়া যাবে না। এই অনুষ্ঠান সর্বসাধারণের জন্য যে কেউ চাইলেই এই অনুষ্ঠান মূল মঞ্চে এসে দেখতে পারেন।

ইতিমধ্যেই বর্ধমানে এসে উপস্থিত হয়েছেন মুম্বাই এর দুই বিখ্যাত চিত্রশিল্পী। তারা প্রধান অতিথি হিসেবে মঞ্চে বসবেন । প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। বিকাল পাঁচটা থেকে মা কার্নিভাল শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + ten =