বর্ধমানে ডিপ্লোমা ইন মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজি ডিপার্টমেন্টে পাঠ্যরতা এক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ::বর্ধমান :: সোমবার ১৫,জানুয়ারি :: বর্ধমান ২ নম্বর ব্লকের বাম এলাকার এক নামি বেসরকারি হসপিটালে ডিপ্লোমা ইন মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজি ডিপার্টমেন্টে পাঠ্যরতা এক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পরিবার সূত্রে জানা যায়, বাঁকুড়া জেলার জয়রামবাটী এলাকার বাসিন্দা ওই ছাত্রী।

বছরখানেক আগে ডিপ্লোমা ইন মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজি কোর্সে ভর্তি হয় ওই বেসরকারি হসপিটালে। ওই ছাত্রী ওই এলাকাতেই ভাড়া থাকতো। তারপরই হঠাৎ গতকাল সন্ধ্যেবেলায় ভাড়া বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে ওই ছাত্রী। ছাত্রীর বাবা শুভেন্দু বেড়া ক্যামেরার সামনে অভিযোগ করে বলেন, ডিপার্টমেন্টের ইনচার্জ তার মেয়েকে নাকি কুনজরে দেখত ।

যে বাড়িতে ভাড়া থাকতো সেই বাড়ির মালিক ফোন করে মেয়ের এই অবস্থার কথা জানান। তারপরই আমরা এখানে উপস্থিত হই। যদিও এই বিষয়ে বেসরকারি হাসপাতালে কর্তৃপক্ষ এখনো এই বিষয় নিয়ে মুখ খোলেনি । ছাত্রীর বাবার শুভেন্দু বেড়া জানান, দরজায় খিল না লাগানো অবস্থায় কি করে আত্মহত্যা করল মেয়ে । শক্তিগড় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে । আমরা চাই পুলিশ পূর্ণ তদন্ত করুক এই ঘটনার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + four =