বর্ধমানে মা কার্ণিভাল সন্মান প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হল বর্ধমানের সংস্কৃতি লোকমঞ্চে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান   :: রবিবার ৩,ডিসেম্বর ::  বর্ধমানে মা কার্ণিভাল সন্মান প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হল বর্ধমানের সংস্কৃতি লোকমঞ্চে।উপস্থিত ছিলেন তথ‍্য সংস্কৃতি দপ্তর ও পর্যটন মন্ত্রী ইন্দ্রনীল সেন,মন্ত্রী স্বপন দেবনাথ,জেলা তৃনমূল কংগ্রেসের সভাপতি রবীন্দ্রনাথ চ্যাটার্জি ,ডিএসপি ট্রাফিক টু রাকেশ কুমার চৌধুরী, বিধায়ক খোকন দাস,জেলা তথ‍্য সংস্কৃতি দপ্তরের আধিকারিক রামশঙ্কর মন্ডল সহ অনান‍্যরা।
এদিন মঞ্চ থেকেই মন্ত্রী স্বপন দেবনাথ  যাত্রাপালা করলেন।তার যাত্রা দেখে মুগ্ধ সকলে।পাশাপাশি মন্ত্রী ইন্দ্রনিল সেন গান গেয়ে মঞ্চ মাতালেন ।একথায় বলা যায় আজ দুই মন্ত্রী মা কার্নিভালের  মঞ্চ কাপালেন।এদিনের মঞ্চ থেকে বিধায়ক খোকন দাস প্রথম পুরস্কার তুলে দিলেন লাল্টু স্মৃতি সংঘকে। লালটু স্মৃতি সংঘের কর্মকর্তাদের হাতে চার লক্ষ টাকার চেক এবং সুন্দর ট্রফি তুলে দেওয়া হয়।
যুগ্মভাবে দ্বিতীয় স্থান পেয়েছে বর্ধমানের সবুজ সংঘ এবং আলমগঞ্জ বারোয়ারি। এদের কর্মকর্তাদের  হাতে তিন লক্ষ টাকার একটি করে চেক এবং ট্রফি প্রদান করা হয়। তৃতীয় স্থানাধিকারীদের ন্যাচারাল সিটি পুজো কমিটিকে দু’লক্ষ টাকার চেক ও ট্রফি তুলে দেওয়া হয়।
কমিটির পক্ষে খুদে সদস্যরা পুরস্কার গ্রহণ করে। চতুর্থ হয়েছে লক্ষ্মীপুর মাঠ সর্বজনীন দুর্গোৎসব কমিটি। পঞ্চম হয়েছে তেলিপুকুর সুকান্ত স্মৃতি সংঘ। চতুর্থ থেকে দশম স্থানাধিকারীদের প্রতিটি কে এক লক্ষ টাকার চেক ও ট্রফি প্রদান করা হয়। এবছর মোট ২৭ পুজো কমিটি কার্ণিভালের শোভাযাত্রায় অংশ গ্রহণ করেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 1 =