বর্ধমান শহরের ৮ নম্বর ওয়ার্ডের পৌরসভার নবনির্মিত উপস্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন হল ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শনিবার ২,মার্চ :: বর্ধমান শহরের ৮ নম্বর ওয়ার্ডের পৌরসভার নবনির্মিত উপস্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন হল । এই উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্ধমান পৌরসভার চেয়ারম্যান পরেশ চন্দ্র সরকার । এছাড়া উপস্থিত ছিলেন পৌরসভার সেক্রেটারি জয় রঞ্জন সেন,মেডিকেল অফিসার সহ আরো অনেকে ।

যদিও এডি ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনন্দ গোপাল সাহাকে দেখা গেলনা । এই ব্যাপারে বর্ধমান পৌরসভার চেয়ারম্যান পরেশ চন্দ্র সরকারকে প্রশ্ন করা হলে তিনি জানান তিনি ব্যক্তিগত শারীরিক সমস্যার কারণে উপস্থিত হতে পারেননি ।

সাথে সাথে দেখা গেলনা এলাকার তৃণমূল কর্মী সমর্থকদেরও । কিন্তু বিপরীত চিত্র দেখা গেলো বর্তমান পৌরসভার ২৩ নম্বর ওয়ার্ডের পৌর উপ-স্বাস্থ্য কেন্দ্র উদ্বোধন অনুষ্ঠানে । এই পৌর প্রশস্ত কেন্দ্র উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্ধমান পৌরসভার চেয়ারম্যান পরেশ চন্দ্র সরকার বর্ধমান পৌরসভার ভাইস

চেয়ারম্যান তথা ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মৌসুমী দাস এছাড়াও উপস্থিত ছিলেন বর্ধমান পৌরসভার সেক্রেটারি জয়রঞ্জন সেন, উপস্থিত ছিলেন পৌরসভার মেডিকেল অফিসার । তৎসহ উপস্থিত ছিলেন এলাকার বাসিন্দারা এবং তৃণমূল কর্মী সমর্থকরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 8 =