বর্ধমান শহরে মদ্যপ অবস্থায় স্কুলের গেটের পাশে পড়ে বিভাগীয় প্রধান শিক্ষক – প্রশ্ন ছাত্র থেকে অভিভাবক সকলের মনে !!

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শনিবার ২৪,ফেব্রুয়ারি :: জেলা প্রশাসনিক ভবন থেকে ঢিল ছোড়া দূরত্বে বিদ‍্যালয়, এমনকি জেলা প্রাথমিক শিক্ষা সংসদ থেকে ঢিল ছোড়া দূরুত্বে বিদ‍্যালয়ে প্রবেশের পথেই মদ‍্যপ অবস্থায়,পড়ে রয়েছে বিদ‍্যালয়েরই শিক্ষক।আর এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল‍্য ছড়ালো বর্ধমান শহরে শনিবার।

বর্ধমান শহরের অত্যন্ত গুরুত্বপূর্ণ ব‍্যস্ততম এলাকায় অবস্থিত বর্ধমান শিবকুমার হরিজন বিদ‍্যালয়ের বহু ছাত্র ছাত্রীরা আসেন । সেখানেই এদিন সকাল ১০টা নাগাদ ওই বিদ‍্যালয়ের হিন্দী বিভাগের শিক্ষক জয়রাম কুমার সিং স্কুলের প্রবেশ পথের মূল গেটের সামনে মদ‍্যপ অবস্থায় পড়ে রয়েছে,আর তাকে ঘিরেই নানা প্রশ্ন স্থানীয় বাসিন্দাদের মধ‍্যে । অবিভাবক অবিভাবিকারা তারা যেমন প্রশ্ন তুলছেন,সাধারন ছাত্র ছাত্রীদের মধ‍্যেও নানা রকম প্রশ্ন।

হিন্দী বিভাগের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক জয়রাম কুমার সিং,তিনি দীর্ঘদিন ধরে মদ‍্যপ অবস্থায় স্কুলে আসেন।অসংলগ্ন অবস্থায় স্কুলে আসার জন‍্য বিদ‍্যালয় কতৃপক্ষের তরফ থেকে ইতিমধ্যে উচ্চতর কতৃপক্ষকে জানানো হয়েছে কিন্তু এখনও পর্যন্ত কনো রকম পদক্ষেপ গ্ৰহন করা হয়নি ওই শিক্ষকের বিরুদ্ধে।

গোটা ঘটনাকে কেন্দ্র করে ক্ষোভ অবিভাবক মহলে।স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জানান আমাদের নিরাপত্তা বাচ্চাদের নিরাপত্তা অভাব বোধ করছি আমরা খুবই । আমরা অফিসকে জানিয়েছি চেয়ারম্যানকে কাগজপত্র দরখাস্ত জমা দেব মঙ্গলবারে এবার অফিস যা ভালো বুঝবে করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × five =