বলিউডের কিং খানের “জওয়ান” ঝড় আছড়ে পড়েছে জেলাতে

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: জয়নগর: :: বৃহস্পতিবার ৭,সেপ্টেম্বর :: মুক্তি পেয়েছে বলিউড বাদশা কিং খানের ছবি “জাওয়ান”। আর এই জাওয়ান ঝড়ে কাঁপছে গোটা বাংলা। মুক্তি পাওয়ার দিন বাংলার প্রতিটি হল হাউসফুল। শাহরুখ ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। শুধুমাত্র শহর কলকাতায় নয় ।

শহর কলকাতা ছেড়ে এবার শাহরুখ ঝড় আছড়ে পড়েছে দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন প্রান্তে। বলিউড বাদশার দেশে বিদেশে ভক্তদের সংখ্যা কোটি কোটি। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে শাহরুখ খানের সিনেমা “জওয়ান “। শাহরুখ খানের ভক্তরা আজ সকাল থেকেই হলের সামনে ভিড় জমিয়েছে ।শাহরুখের কাট আউট জড়িয়ে ধরেই উৎসবে মত্ত।

কেউ পা ধরে শুয়ে পড়লেন, আবার কেউ খেলেন চুমু। আবার কেউ জোর হাত করে প্রণাম সেরে নিলেন। ভক্তদের কান্ড কারখানায় জেরবার জওয়ান শাহরুখ। নেহাতই তিনি শারীরিক ভাবে উপস্থিত নেই।ভারতীয় সিনেমার ইতিহাসে শাহরুখ এমনই একজন, যার ছবির জন্য ভোর পাঁচটার শো রাখতে বাধ্য হয় কর্তৃপক্ষ।

শুধু সাধারণ মানুষরা নয়, টলিউডের পরিচালক থেকে তারকারাও কিং খানের শো দেখতে হাজির হয়েছিলেন। ফার্স্ট ডে ফার্স্ট শো মিস করা যাবে না। দেশ জুড়ে জওয়ান ঝড় ! শাহরুখ খান বলে কথা। সিনেমাহলে দেখা মিলল অবিকল শাহরুখের ন্যায় ব্যান্ডেজ বাঁধা অনুরাগীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × one =