বসিরহাট দক্ষিণের বিধায়কের গাড়ির উপর হামলা জেরে হাসনাবাদ থানার সামনে তৃণমূলের প্রতিবাদ বিক্ষোভ লিখিত অভিযোগ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাসনাবাদ :: মঙ্গলবার ১৫,অক্টোবর :: গতকাল রবিবার টাকির ইছামতি নদীর ভাসান ছিল সেই সময় বসিরহাট দক্ষিণের চিকিৎসক বিধায়ক তার নিরাপত্তা কর্মী নিয়ে বিসর্জনের কর্মসূচি সেরে রাত এগারোটার সময় বাড়ি ফিরছিলেন।

হাসনাবাদের থানার টাকির পৌরসভা ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর উমা মন্ডল তার স্বামী অরবিন্দ ও তার মেয়ের সহ বিজেপি মহিলা কর্মী সমর্থকরা দাঁড়িয়েছিল।

সেখান থেকে তৃণমূল বিধায়কের গাড়ি আসছিল সাইড দিতে গিয়ে গাড়ি আটকে যায় চালকের সঙ্গে কর্মী সমর্থকদের কথা কাটাকাটি শুরু হয় তারপরে রীতিমতো ১৫ নম্বর ওয়ার্ডের বিজেপির মহিলা কাউন্সিলর উমা মন্ডল তার স্বামী অরবিন্দু মন্ডল মেয়ে সহ কর্মী সমর্থকরা গালিগালাজ হেনস্থা এমনকি গায়ে ধাক্কা দেয়

বিধায়কের গাড়ির বনেট এর উপর বসে পড়ে বিজেপি নেত্রীর মেয়ে। সেই ভিডিও তুলে নিজেরাই ভাইরাল করে এই নিয়ে সরব বসিরহাটের বিশিষ্ট জনেরা। যেভাবে রাতের অন্ধকারে চিকিৎসক বিধায়কের উপর চড়াও ও হেনস্থা করা রীতিমতো ধিক্কার জানিয়েছে বসিরহাটের মানুষ

বিধায়ক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায় বলেন ,বাংলার সংস্কৃতি কৃষ্টি সংস্কৃতি জানেনা ,বিজেপিকে কেন বাংলার মানুষ প্রত্যাখ্যান করে যে আজ তা প্রমাণিত । যেভাবে অসুস্থ অবস্থায় হেনস্থা করা সরকারি প্রতিনিধির গাড়ির উপর বনেটের উপর বসে পড়া এর প্রতিবাদ হওয়া দরকার আমি লিখিতভাবে হাসনাবাদ থানায় অভিযোগ জানাবো। ২৩/২৪ সালে বাংলার মানুষ কেন বিজেপিকে প্রত্যাখ্যান করেছে তা আজ প্রমাণিত ।

বিজেপি কাউন্সিলার স্বামী তথা বিজেপি নেতা অরবিন্দ মণ্ডল বলেন, হাসনাবাদে বিজয়া সেরে যখন আমরা আসছিলাম সেই সময় বিধায়ক চালকের সঙ্গে কথা কাটাকাটি হয় কিন্তু প্রথমদিকে ভিডিও হয়নি শেষের দিকে ভিডিওগুলো উঠেছে, গত কালকেই মিটে গেছে সেই রকম কিছু হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + eighteen =