বসিরহাট মহাকুমার বসিরহাট পৌরসভার কুড়ি নম্বর ওয়ার্ডে জল যন্ত্রণায় নাজেহাল পৌরসভার বাসিন্দারা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: শনিবার ৭,আগস্ট :: উত্তর ২৪ পরগনা বসিরহাট মহাকুমার বসিরহাট পৌরসভার কুড়ি নম্বর ওয়ার্ডে জল যন্ত্রণায় নাজেহাল পৌরসভার বাসিন্দারা। তারা সকালে বসিরহাটের নেজাট রোড অবরোধ করে রাখে, সমস্যায় পড়ে নিত্যযাত্রীরা স্তব্ধ হয়ে পড়ে যান চলাচল।

অবরোধ করার পরও প্রশাসনের কোন দেখা নেই, অবশেষে আজ, সকাল থেকে আবার আন্দোলনে নামলো পৌরবাসী। তারা জানিয়েছেন পৌরসভার বাসিন্দাদের জল যন্ত্রণায় দীর্ঘদিনের সমস্যা, প্রশাসনকে জানিয়েও কোন সুরাহ মেলেনি। তাই বাধ্য হয়ে আজ তারা রাস্তায় নেমে পথ অবরোধ করছেন। দুপুরে রাস্তার ধারে রান্না করে নিজেরাই খাওয়া দাওয়া করে অবরোধ জারি রাখেন ।

যদিও প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে আমরা বিষয়টি দেখছি ওই জায়গাটির নিচু এলাকা, যার কারণে দীর্ঘদিন একটা জল সমস্যা হয়ে রয়েছে, আমরা যত দ্রুত সম্ভব এই সমস্যার সমাধান করব। এলাকাবাসীদের দাবি যতদিন আমাদের এলাকা থেকে জল না সরছে ততদিন পর্যন্ত আমরা এই আন্দোলন চালিয়ে যাব।

বসিরহাট পৌরসভা থেকে যে খাল দিয়ে ওই এলাকায় জল ডুকছে এই খালে বাঁধ দিয়ে জল বন্ধ করে দিলেন। পাশাপাশি আরো বলেন আমাদের ছোট ছোট বাচ্চা নিয়ে ঘরে খাটের উপরে বসে থাকতে হচ্ছে, ঘরের ভিতরে এক হাঁটু জল, আমরা বাইরে বার হতে পারছি না, একদিকে সাপের উপদ্রব, অন্যদিকে সর্দি-কাশি তো লেগেই আছে, অসুস্থ হয়ে পড়ছেন ছোট ছোট বাচ্চা থেকে শুরু করে বয়স্করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 9 =