বাঁকুড়াঃ পরিত্যক্ত বাড়ির ভিতর থেকে ভয়ঙ্কর আওয়াজ শুনে কাঁপুনি স্থানীয়দের উঁকি মারতেই ভিতরে নরকঙ্কাল – ঘটনায় তীব্র চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়াঃ :: ২৮শে মার্চ :: পরিত্যক্ত বাড়ির ভিতর থেকে নরকঙ্কাল উদ্ধারের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ালো বাঁকুড়া শহরের ১২ নম্বর ওয়ার্ডের বড় কালীতলা এলাকায়। মঙ্গলবার স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বাঁকুড়া সদর থানার পুলিশ ঐ নরকঙ্কাল উদ্ধার করে।

স্থানীয় সূত্রে খবর, দীর্ঘ বেশ কয়েক বছর ধরে বড় কালীতলার ঐ বাড়িটি পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে। গত তিন বছরে মালিক পক্ষের কেউই বাড়িতে আসেননি। এই অবস্থায় দিনে দিনে বাড়িটি দূস্কৃতিদের আখড়া হয়ে উঠছিল। ইতিমধ্যে বাড়ির দরজা-জানালা সহ অন্যান্য জিনিসপত্র কেউ বা কারা খুলে নিয়ে গেছে।

সম্প্রতি বন্ধ বাড়ির ভিতরে অদ্ভূত ধরণের আওয়াজ শুনে প্রতিবেশীদের সন্দেহ হয়। পরে তাঁরাই নরকঙ্কালের সন্ধান পান ও পুলিশে খবর দেন। এদিন বাঁকুড়া সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঐ নরকঙ্কালের পাশাপাশি বাইরে পড়ে থাকা একটি সিন্দুক উদ্ধার করে নিয়ে যায়।

প্রতিবেশীদের তরফে জানানো হয়েছে, এক সময় এই বাড়িতে প্রচুর মানুষ বাস করতেন। এলাকায় ‘সম্ভ্রান্ত ও ঐতিহ্যশালী পরিবার’ হিসেবেই পরিচিতি ছিল এই বাড়ি। রবীন্দ্রনাথ ঠাকুরের ব্যবহৃত চায়ের কাপ, নেতাজী স্মৃতি ধণ্য চেয়ার এই বাড়িতেই রয়েছে বলে তাঁরা শুনেছে। সময়ের বিবর্তনে সেই বাড়িই আজ ‘পরিত্যক্ত’। কেউ না থাকার সুযোগটিকে কাজে লাগিয়ে দূস্কৃতিদের আখড়া হয়ে ওঠে বলে তাঁরা জানিয়েছেন।

নরকঙ্কালটি বাইরে থেকে আনা হয়েছিল নাকি এখানেই কাউকে খুন করা হয়েছিল বিষয়টি স্পষ্ট নয় কারো কাছেই। পুলিশের পক্ষ থেকে ঘটনার তদন্তের পাশাপাশি নরকঙ্কালটির নাম-পরিচয় জানার চেষ্টা চলছে বলে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − six =