বাঁকুড়াঃ প্রাতঃভ্রমণে বেরিয়ে মর্মান্তিক মৃত্যু হলো দুই বন্ধুর।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: প্রাতঃভ্রমণে বেরিয়ে মর্মান্তিক মৃত্যু হলো দুই বন্ধুর। মৃতদের নাম যথাক্রমে স্বপন অধিকারী (৬৫) ও তরুণ দে (৫৫)। সোমবার বাঁকুড়ার বিষ্ণুপুর থানার বাঁকাদহের পেট্রোল পাম্প সংলগ্ন ৬০ নম্বর জাতীয় সড়কের ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, অন্যান্য দিনের মতো এদিনও প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন হেত্যাগোড়া গ্রামের বাসিন্দা পেশায় পশু চিকিৎসক স্বপন অধিকারী ও বাঁকাদহ গ্রামের পেশায় সাইকেল সারাইয়ের মিস্ত্রী তরুণ দে। এদিন সকালে ৬০ নম্বর জাতীয় সড়ক দিয়েই স্বপন অধিকারীর ভাই বিদ্যুৎ অধিকারী সাইকেল নিয়ে কাজে যাওয়ার সময় দুজনকেই রক্তাক্ত অবস্থায় রাস্তার ধারে পড়ে থাকতে দেখেন। পরে তিনিই উদ্যোগ নিয়ে দুজনকেই উদ্ধার করে বিষ্ণুপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের অনুমান, প্রাতঃভ্রমণের বেরোনো ঐ দুই পথচারীকে বেপরোয়া গতিতে যাওয়া গাড়ির ধাক্কা মেরেই এলাকা ছাড়ে। পরে পুলিশ মৃতদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠিয়েছে। একই সঙ্গে পুলিশের পক্ষ থেকে অস্বাভাবিক মৃত্যুর মামলা করে ঘটনার তদন্তের পাশাপাশি ‘ঘাতক’ গাড়িটিকে চিহ্নিতকরণের কাজ শুরু হয়েছে বলেও জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 4 =