বাঁকুড়াঃ ‘মদ্যপ’ স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে স্বামীকে খুনের অভিযোগ উঠলো স্ত্রীর বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: ১৫ই,এপ্রিল :: মদ্যপ’ স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে স্বামীকে খুনের অভিযোগ উঠলো স্ত্রীর বিরুদ্ধে। মৃতের নাম সিন্টু আদক (৫০)। বাঁকুড়া সদর থানা এলাকার শ্যামদাসপুরের ঘটনা। এই ঘটনায় ঐ এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

সূত্রের খবর, পেশায় মোটর গ্যারেজের কর্মী সিন্টু আদক প্রায়শই মদ্যপ অবস্থায় বাড়িতে ঢুকে স্ত্রী রীতা আদকের উপর ব্যাপক অত্যাচার করতো। এই অবস্থায় রীতা আদক তিন মেয়েকে নিয়ে বছর সাতেক ঐ এলাকার একটি ভাড়া বাড়িতে থাকতেন। এমনকি নিজে বিড়ি বেঁধে দৈনন্দিন সংসার খরচ চালিয়ে তিন মেয়ের বিয়ে দেন। শুক্রবার দুপুরে সিন্টু আদক মদ্যপ অবস্থায় শ্বশুর বাড়িতে এসে ব্যাপক ভাঙ্গচুর চালায়।

বিষয়টি জানতে পেরে রীতা আদক বাপের বাড়িতে এসে পৌঁছালে তাকে রড, বল্লম দিয়ে খুনের চেষ্টা করে। অবস্থা বেগতিক দেখে রীতা আদক স্বামী সিন্টু আদককে বেঁধে রেখে মারধোর করে থানায় যান। পরে বাড়ি ফিরে দেখেন স্বামী সিন্টু আদকের মৃত্যু হয়েছে।

খবর পেয়ে রাতে গ্রামে আসে বাঁকুড়া সদর থানার পুলিশ। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানোর পাশাপাশি রীতা আদককে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + three =