বাঁশের ব্রিজ ভেঙে চূর্ণি নদীতে তলিয়ে গেল চারচাকা বোলেরো গাড়ি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: শুক্রবার ২৬,মে :: বাঁশের ব্রিজ ভেঙে চূর্ণি নদীতে তলিয়ে গেল চারচাকা বোলেরো গাড়ি। বৃহস্পতিবার রাতে এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণগঞ্জ থানার শিব নিবাস মন্দির ঘাটে। বৃহস্পতিবার আনুমানিক দশটা নাগাদ তিন ব্যক্তি শিবনিবাস মন্দির থেকে কৃষ্ণগঞ্জ যাবার ব্রিজ থাকলেও নড়বড়ে কাঠের ব্রিজ দিয়ে পারাপার করার চেষ্টা করে।

স্থানীয় ঘাট মালিকের বাধা দেওয়ার চেষ্টা করলেও সে বাধাকে না মেনে নড়বড়ে কাঠের ব্রিজে নদীর মাঝখানে যেতেই হুড়মুড়িয়ে ভেঙে চার চাকা বোলেরো গাড়ি উল্টে গেল চূর্ণী নদীতে। বাঁশের দুর্বল ব্রিজ ভাঙার শব্দে ছুটে আসে নদীর তিরুপতি অঞ্চলের মানুষজন। ততক্ষণে চূর্ণী নদীর জলে তলিয়ে গেছে চারচাকা বোলেরো গাড়িটি।

স্থানীয়দের তৎপরতায় গাড়ির মধ্যে থাকা তিন ব্যক্তিকে উদ্ধার করে কৃষ্ণগঞ্জ পুলিশের হাতে তুলে দেয় গ্রামবাসীরা ।এই তিনজনের মধ্যে একজনের বাড়ি বর্ধমানের অগ্রদ্বীপে। অপরজন নাকাশিপাড়ায়। বাকি আরেক জনের বাড়ির খোঁজ করছে কৃষ্ণগঞ্জ থানার পুলিশ। যদিও তিনজনই মদ্যপ অবস্থায় ছিল বলে জানা যায়।

ঘটনায় আহত তিন ব্যক্তিকে আটক করে রাখা হয়েছে কৃষ্ণগঞ্জ থানায়। কৃষ্ণগঞ্জ থানার পুলিশ তিন ব্যক্তিকে জেরা করে জানার চেষ্টা করছেন কি কারনে বাধা দেওয়া সত্ত্বেও কি উদ্দেশ্যে তারা এই ব্রিজ পারাপারের চেষ্টা করেছিলেন? ঘাট মালিকের সন্দেহ ৫০০ মিটার দূরে পাকা ব্রিজ থাকা সত্ত্বেও কি উদ্দেশ্যে এই বাঁশের ব্রিজের ওপর দিয়ে গাড়ি তুলে দেওয়া হলো।

মূলত এই ব্রিজ দিয়ে সাইকেল যাত্রী ও মোটরসাইকেল পারাপার হয় । যেহেতু সীমান্ত লাগোয়া এলাকার ঘটনা । অন্য কোনও উদ্দেশ্য আছে কিনা তা জানার চেষ্টা করছে কৃষ্ণগঞ্জ থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × four =