বাংলাদেশের চলমান ঘটনার আঁচ যাতে কোনভাবেই সীমান্ত পেরিয়ে ভারতীয় ভূখণ্ড স্পর্শ করতে না পারে সে ব্যাপারে সীমান্ত সংলগ্ন বাসিন্দাদের নিয়ে বিশেষ বৈঠক করলো ৯০ ব্যাটেলিয়ন বিএসএফ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দিনহাটা :: বৃহস্পতিবার ৮,আগস্ট :: বাংলাদেশের চলমান ঘটনার আঁচ যাতে কোনভাবেই সীমান্ত পেরিয়ে ভারতীয় ভূখণ্ড স্পর্শ করতে না পারে সে ব্যাপারে সীমান্ত সংলগ্ন বাসিন্দাদের নিয়ে বিশেষ বৈঠক করলো ৯০ ব্যাটেলিয়ন বিএসএফ।

৯০ ব্যাটেলিয়ন বিএসএফের দিনহাটা গীতালদহ ক্যাম্পের পক্ষ থেকে দিনহাটা ১ নং ব্লকের গীতালদহ ২নং গ্রাম পঞ্চায়েতের সীমান্ত বেষ্টিত দরিবস ও জারিধরলা গ্রামের বাসিন্দাদের নিয়ে এক বিশেষ সতর্কতামূলক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বিএসএফ নব্বই ব্যাটেলিয়ান গিতালদহ ক্যাম্পের কোম্পানি কমান্ড্যান্ট ছাড়াও উপস্থিত ছিলেন দিনহাটা থানার গীতালদহ পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত আধিকারিক, গ্রাম দুইটির পঞ্চায়েত সদস্য সহ অন্যান্য জনপ্রতিনিধিরা।

বৈঠকে বিএসএফের কোম্পানি কমান্ড্যান্ট গ্রামবাসীদের সতর্ক করেন যেহেতু এই দুটি গ্রাম নদী এবং বাংলাদেশ সীমান্ত দ্বারা ভারতীয় ভূখণ্ডের সঙ্গে বিচ্ছিন্ন এবং এই গ্রামে কোন কাঁটাতারের বেড়া নেই তাই বাংলাদেশের এই পরিস্থিতিতে গ্রামবাসীদের সজাগ থাকতে হবে এবং বিএসএফের সঙ্গে সব সময় যোগাযোগ রাখতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + eight =