বাংলায় ধর্ষণের বিরাম নেই।এখন শাসক দল মানুষকে ভয় দেখায় আর জি কর করে দেবো বলে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: শনিবার ৭,সেপ্টেম্বর :: বাংলায় ধর্ষণের বিরাম নেই। এখন শাসক দল মানুষকে ভয় দেখায় আর জি কর করে দেবো বলে। আর জি কর এখন তৃণমূল গুন্ডাদের মানুষকে সন্ত্রস্ত করবার একটা অস্ত্রে রূপান্তরিত হয়েছে।

নদীয়ার তেহট্ট ব্লকের নাজিরপুর কালী মন্দির ময়দানে কংগ্রেসের দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনই মন্তব্য করলেন কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী। আর জি কর এর মত ঘটনা অর্থাৎ ধর্ষণ এখন সর্বত্র হচ্ছে বলে মন্তব্য অধীর চৌধুরীর। সরকার এবং প্রশাসন আমাদের বাঁচাবে না তাই নিজেদেরই প্রতিবাদ করে বাঁচতে হবে নিজেদের ঘরে মা বোনকে এভাবেই রক্ষা করতে হবে।

সিবিআই সঠিক তদন্ত করছে কিনা এই প্রশ্নের উত্তরে অধীর বাবু জানান, সেটা একমাত্র সিবিআই বলতে পারবে তবে এটা ঠিক সিবিআই কি করছে না করছে সেটা তাদের ব্যাপার। কিন্তু মুখ্যমন্ত্রী বলেছিল সময় দিলে সাত দিনের মধ্যে ব্যবস্থা নেবে। সিবিআই যে রকম তদন্ত করছে করুক। উনি কেন কোর্টে গিয়ে বলছেন না রাজ্য তদন্ত করবে?

সিবিআই তদন্তের নামে রাজ্য নিজে তদন্ত থেকে মুক্তি পেতে চাইছে। অধীর চৌধুরী এও বলেন রাজ্য জুড়ে যেভাবে আন্দোলন চলছে তাতে মুখ্যমন্ত্রী ভয় পাচ্ছেন এবং নিজে দিশেহারা হয়ে যাচ্ছে। আর সেই কারণে ই ফাঁসির আইন এই আইন সেই আইনের কথা বলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + one =