বাংলায় ৩০ আসনে জিতলে বাড়ি বাড়ি গিয়ে নাগরিকত্ব দেবে বিজেপি : অমিত শাহ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বনগাঁ :: বুধবার ১৫,মে :: সম্প্রতি দেশজুড়ে লাগু হয়েছে নাগরিকত্ব সংশোধিত আইন। সিএএ লাগু হওয়ার পর থেকে তৃণমূল সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায় কেন্দ্রের বিজেপি সরকারকে একাধিকবার আক্রমণ করে। সোমবার বনগায় মমতা বন্দ্যোপাধ্যায় এসে সিএএ ফের সুর চড়ায়।

মঙ্গলবার বনগাঁ লোকসভা বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর এর সমর্থনের আসেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি বলেন, দেশে লোকসভা নির্বাচনের চার দফার শেষেই বিজেপি ৩৮০র মধ্যে ২৭০টি আসন জিতেছে। আগামী দফা গুলিতে বিজেপির কাছে ৪০০ আসনের লড়াই। তিনি এও দাবি করেন ৩০টি আসনে জয়লাভ করলে মতুয়াদের জন্য বাড়ি বাড়ি গিয়ে নাগরিকত্ব দেবে বিজেপি।

সিএএ ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরোধিতা করে শাহ বলেন, মমতা ব্যানার্জি ভোট ব্যাংকের রাজনৈতিক জন্য অনুপ্রবেশকারীদের অবৈধ নাগরিকত্ব দিচ্ছেন। কোন শক্তি শরণার্থীদের নাগরিকত্ব পাওয়া থেকে আটকাতে পারবেনা বলে সাফ জানিয়ে দিলেন শাহ। তিনি এও বলেন মতুয়াদের নাগরিকত্ব আবেদনের জন্য কোনরকম সমস্যা হলে শান্তনু ঠাকুর তাদেরকে সাহায্য করবেন।

ভোটে ইভিএমের কারচুপি যে অভিযোগ তৃণমূল নেত্রী করছেন, তারও সমালোচনা করে অমিত শাহ অভিযোগ করেন, এই ইভিএমের মাধ্যমে দেওয়া ভোটেই মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় এসেছিলেন। এখন বাংলার মানুষ তার অপশাসনের বিরুদ্ধে জেগে উঠেছে তাই ইভিএম এর বিরোধিতা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 4 =