বাইকে ধাক্কা দিয়ে ভারতীয় ডাকের কর্মীকে উত্তরপ্রদেশের গাড়িতে চাপিয়ে অপহরণ – চাঞ্চল্যকর ঘটনা দুর্গাপুরে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: মঙ্গলবার ১৮,জুন :: বাড়ি থেকে জাতীয় সড়ক ধরে বাইকে করে যাচ্ছিলেন তিনি। তার আগেই ইনোভা গাড়িতে করে ধাক্কা দিয়ে ফেলা হয়। তারপরেই ভারতীয় ডাকের কর্মীকে চ্যাংদোলা করে তুলে বেপরোয়া গতিতে অ্যাসিস্ট্যান্ট কমিশনার অফ পুলিশের অফিসের পাশ দিয়েই চলে যায় উত্তরপ্রদেশের নাম্বার লাগানো ইনোভা গাড়িটি।

নিমেষে এই ঘটনা ছড়িয়ে পড়তেই আতঙ্কের কেন্দ্রবিন্দুতে পরিণত হয় দুর্গাপুরের পিয়ালা সংলগ্ন নব ওয়ারিয়া এলাকা। জানা গিয়েছে, রাজস্থানের মাখনলাল মিনা নামের বছর ৩২র এক যুবক দুর্গাপুরে সিটি সেন্টারের ভারতীয় ডাক বিভাগে কাজ করতেন। তিনি কর্মসূত্রে দুর্গাপুরের পিয়ালা এলাকার নব ওয়ারিয়া এলাকাতেই স্ত্রী এবং মেয়েকে নিয়ে ভাড়াবাড়িতে থাকতেন।

মঙ্গলবার সকালে অন্যান্য দিনের মতোই বাইকে করে তিন কিলোমিটার দূরে সিটি সেন্টারের ভারতীয় ডাক বিভাগের অফিসে যাচ্ছিলেন কাজে। জাতীয় সড়কে ওঠার আগেই একটি ইনোভা গাড়ি আসে এবং মাখনলাল মিনার বাইকে হালকা ধাক্কা দেয়। মাখনলাল মীনা পড়ে যেতেই চারজন যুবক ওই গাড়ি থেকে নামে। তারপরেই ওই যুবককে চ্যাংদোলা করে তোলা হয়।

তারপর অ্যাসিস্ট্যান্ট কমিশনারেট অফ পুলিশের অফিসের পাশ দিয়ে পলাশডিহা হয়ে চলে যায় গাড়িটি। ভাড়া বাড়ির মালিক হরেনচন্দ্র দাসের দাবি,”স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেই নবওয়ারিয়র মোড়ে যান। সেখানে গিয়ে দেখেন দাঁড়িয়ে আছে পুলিশ। জানতে পারি আমার বাড়ির ভাড়াটিয়া মাখনলাল মিনা অপহরণ হয়েছে। একটি লাল রঙের ইনোভা গাড়িতে চাপিয়ে অপহরণ করা হয়েছে।

বাইকটি ওখানেই পড়েছিল। কারো সাথে কোন শত্রুতা ছিল কিনা সে বিষয়ে আমার জানা নেই। তবে পাড়ার অনেকের সাথে যোগাযোগ ছিল তার।” স্ত্রী বর্ষা মিনার দাবি,”দশটা বাজার ৫ মিনিট আগে বাড়ি থেকে বেরিয়ে ছিল। তারপর কি হয়েছে আমি জানিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 18 =