বাইক চালানো নিয়ে বচসা, গুলিবিদ্ধ তৃণমূল কর্মী। বুকে লক্ষ্য করে পরপর দু রাউন্ড গুলি করা হয় তাকে।

নিজস্ব সংবাদদাতা :: নদীয়া :: সংবাদ প্রবাহ :: রবিবার ২১,মে :: বাইক চালানো নিয়ে বচসা, গুলিবিদ্ধ তৃণমূল কর্মী। বুকে লক্ষ্য করে পরপর দু রাউন্ড গুলি করা হয় তাকে। আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী। ঘটনাটি নদীয়ার কালিগঞ্জ থানার পালিতবেগিয়া এলাকার। গুলিবিদ্ধ ওই তৃণমূল কর্মীর নাম আশরাদুল শেখ।

সূত্রের খবর বালিতবেগিয়া এলাকায় কয়েকজন যুবক তীব্র গতিতে বাইক চালিয়ে যাচ্ছিল। জানা যায় ওই যুবকদের বাড়ি পাশের পাড়াতে। তীব্র গতিতে বাইক চালানোর কারণে প্রতিবাদ করে কয়েকজন এলাকাবাসী। প্রতিবাদ করার কারণে শুরু হয় কথা কাটাকাটি। এরপর হাতাহাতি শুরু হলে এলাকাবাসী বিষয়টি মিটিয়ে দেয়।

অভিযোগ যারা বাইক চালাচ্ছিলেন তারা নিজের গ্রামে এসে এরপর আগ্নেয়াস্ত্র নিয়ে আবারও ফিরে যায় ঘটনাস্থলে। আবারও কথা কাটাকাটি শুরু হয় তাদের সঙ্গে। এরপরই আচমকা অভিযুক্ত এক যুবক আশরাদুল শেখকে লক্ষ্য করে আগ্নেয়াস্ত্র বের করে পরপর ২ রাউন্ড গুলি চালায়। আশরাদুল শেখের বুকে গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে আশরাদুল।

চিৎকার চেঁচামেচি শুরু করলে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত যুবকরা। তড়িঘড়ি তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায় এলাকাবাসী। এরপর অবস্থার অবনতি হলে তাকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করে।

হাসপাতাল সূত্রে খবর আশরাদুল শেখের শরীর থেকে একটি গুলি উদ্ধার করা হলেও আরেকটি গুলি শরীরের ভেতরে রয়ে গেছে । বর্তমানে শক্তিনগর জেলা হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি সে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কালীগঞ্জ থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 14 =