বাগদার উপনির্বাচনের কর্মী সভায় গিয়ে উস্কানি মূলক বক্তব্য দেওয়া নিয়ে থানায় অভিযোগ বিজেপির জেলা সভাপতির বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাগদা :: রবিবার ২৩,জুন :: বাগদার উপনির্বাচনের কর্মী সভায় গিয়ে উস্কানি মূলক বক্তব্য দেওয়া নিয়ে থানায় অভিযোগ বিজেপির জেলা সভাপতির বিরুদ্ধে। ভোট লুট করতে আসলে তিন হাত লম্বা ডান্ডা দিয়ে হাঁটুর মালাইচাকী ভেঙে দেওয়া ও বাগদা থানায় তালা মেরে দেওয়ার নিদান দিয়েছিলেন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি দেবদাস মন্ডল।

তার এই বক্তব্য নিয়ে বাগদা থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন বাগদার হেলেঞ্চার বাসিন্দা অশোক সর্দার। অভিযোগে তিনি লিখেছেন, দেবদাস মন্ডল উস্কানি মূলক বক্তব্য দিয়ে এলাকায় অশান্তির সৃষ্টি করে রাজনৈতিক লাভ আদায় করার চেষ্টা করছেন। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।

এবিষয়ে দেবদাস মন্ডল বলেন, উনি সাধারণ লোক নয় তৃণমূলের লোক। ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে ভোট লুট করতে গিয়েছিল তৃণমূল। সে সময় বাগদার মানুষ যা করেছিল আমি সেই কথাই বলেছি।

বিজেপির জেলা সভাপতির বিরুদ্ধে অভিযোগ দায়ের নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাস বলেন, শান্তিপূর্ণ বাগদা কে অশান্ত করবার চেষ্টা করছে কিছু অসামাজিক লোকজন সেখানে বাগদার সাধারণ মানুষ রুখে দাঁড়িয়েছে।

(বিজেপির  বক্তব্যের ভিডিওর সত্যতা সংবাদ প্রবাহ যাচাই করেনি ) 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =