বাড়ির পাশে জমিতে কাঁকড়া ধরতে গিয়ে প্রাণ গেল এক শিশুর। ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমে এলো এলাকায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: রবিবার ২৩,জুন :: গত দু’দিনে বৃষ্টি পড়েছে। তাই কাঁকড়া খাওয়ার লোভ হয়েছিল বাচ্চাটার। মা বলেছিল, যা কাঁকড়া ধরে আন, রেঁধে দেবো। পাশের বাড়ির জমির গর্তে কাঁকড়া ধরতে গিয়েছিল বছর সাতেকের ছেলে। কিন্তু গর্তে হাত ঢোকাতেই সব শেষ। সাপের কামড়ে মৃত্যু হল সাত বছরের ছেলের।

ঘটনাটি জয়নগরের বকুলতলার মায়া হাউরি গ্রাম পঞ্চায়েতের খেজুরতলা গ্রামের ঘটনা।বকুলতলা থানার অন্তর্গত মায়া হাউরি গ্রাম পঞ্চায়েতের খেজুরতলা গ্রামের বাসিন্দা হারান নস্করের সাত বছরের শিশু পুত্র রবিবার সকালে বাড়ির পাশের চাষের জমিতে জলা জায়গার পাশে একটি কাঁকড়া দেখতে পায়। কাঁকড়াটি ধরার জন্য তাকে অনুসরণ করলে মুহূর্তের মধ্যে কাঁকড়াটি একটি গর্তে ঢুকে যায়।

এরপর শিশুটি ওই কাঁকড়ার গর্তে হাত ঢুকিয়ে কাঁকড়াটিকে ধরতে গেলে গর্তের মধ্যে থাকা বিষধর সাপ তাকে ছোবল মারে। সাথে সাথে চিৎকার করে উঠলে বাড়ির লোকজন ছুটে এসে শিশুকে উদ্ধার করে এবং দ্রুত তাকে নিয়ে পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে পৌঁছায়। অল্পক্ষণের মধ্যেই চিকিৎসকরা জানান ওই শিশুটি আর জীবিত নেই।

মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে সাপের ছোবলে নিজেদের প্রাণবন্ত শিশুর এভাবে মৃত্যু মেনে নিতে পারছেন না পরিবারের লোকজন। কান্নায় ভেঙে পড়েছেন শিশুর মা থেকে আত্মীয় পরিজনেরা। শোকের ছায়া নেমে এসেছে খেজুর তলা গ্রামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 5 =