বাতিলের তালিকায় তৃণমূল বিজেপির পর নয়া সংযোজন সিপিএম

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হিঙ্গলগঞ্জ :: ১২ই,মার্চ :: আদালতের নির্দেশে গ্রুপ সি নিয়োগের ৮৪২ জনের নামের বাতিলের তালিকা প্রকাশিত হয়েছে সেই তালিকায় এবার সিপিএম নেতার ছেলের নাম উঠে আসলো। চাকরি হারানোর তালিকায় তৃণমূল বিজেপি পর নয়া সংযোজন সিপিএম।

২৪ পরগনার বসিরহাটের হিঙ্গলগঞ্জ ব্লকের স্যান্ডেল বিল গ্রাম পঞ্চায়েতের ১১ নম্বর স্যান্ডেল বিল গ্রামে দাপুটে সিপিএম নেতা চারবারের সিপিএমের নির্বাচিত প্রাক্তন গ্রাম সদস্য রঞ্জিত সরকার। তিনি বর্তমানে প্রাথমিক বিদ্যালয় শিক্ষক। তার ছেলে কৃষ্ণপদ সরকার বসিরহাট ছোট জিরাকপুর সুমন্ত হাই স্কুলের ২০১৮ সালে কর্মরত হন।

হাইকোর্টের নির্দেশে গ্রুপ সি বাতিলের তালিকা প্রকাশ হতেই দেখা যায় ৭৩৮ নম্বরে কৃষ্ণপদর নাম আছে। তৃণমূল নেতৃত্ব এই নিয়ে বিরোধীদের কটাক্ষ করতে ছাড়েনি। স্যান্ডেল বিল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান জয়নাল আবেদীন গাজী বলেন,নিয়োগ দুর্নীতিতে শুধু তৃণমূলের নাম আছে এটা সম্পূর্ণ মিথ্যা ।সময় যত যাবে আরো বেশি করে বিরোধীরা সামনে আসবে ।

লক্ষ লক্ষ টাকা দিয়ে অবৈধভাবে চাকরি নিয়েছে সিপিএমের দাপুটে নেতার ছেলে তার লিস্টে নাম এসেছে ।এইবার বিরোধীরা কি বলবে? স্যান্ডেল বিল গ্রাম পঞ্চায়েতের সিপিএমের প্রাক্তন প্রধান শিক্ষকের আত্মীয় ক্ষীীরবলা সরদার বলেন প্রচুর অর্থ দিয়ে চাকরিতে ঢুকেছিল। শিক্ষক কৃষ্ণপদ বলেন আমি উপযুক্ত নম্বর ও নথিপত্র দিয়ে চাকরি পেয়েছি তদন্ত করা হোক।

পুরো পরিবারটাই সিপিএম। দুর্নীতিগ্রস্ত বারবার বলা হচ্ছে তৃণমূলকে একে একে নাম বেরিয়ে পড়ছে। বিজেপি সিপিএম চাকরী তালিকায় রয়েছে তাও আরেকবার প্রমাণ হলো শুধু তৃণমূল বিজেপি নয় এবার চাকরি হারানোর তালিকায় সিপিএম নেতার ছেলেও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − four =