বাদুড়িয়া ব্লকের সায়েস্তানগর দু’নম্বর গ্রাম পঞ্চায়েতের তেঘরিয়া গ্রামে রেশন ডিলার গোবিন্দ চন্দ্র চক্রবর্তী দীর্ঘ ছয় মাস ধরে সরকারি সিডিউল মেনে খাদ্য সরবরাহ করে না।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: শনিবার ১৯,অক্টোবর :: উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমা বাদুড়িয়া ব্লকের সায়েস্তানগর দু’নম্বর গ্রাম পঞ্চায়েতের তেঘরিয়া গ্রামে রেশন ডিলার গোবিন্দ চন্দ্র চক্রবর্তী দীর্ঘ ছয় মাস ধরে সরকারি সিডিউল মেনে খাদ্য সরবরাহ করে না। মাসের প্রথম সপ্তাহের খাদ্য সরবরাহ চাল ডাল আটা চিনি সেগুলি তৃতীয় সপ্তাহে দেওয়া হয়।

আবার কখনো দ্বিতীয় সপ্তাহের খাদ্য সরবরাহ পরের মাসে দেওয়া হয়। প্রত্যেক মাসে ঠিকমতো রেশনের সামগ্রি পাননা গ্রামবাসীরা যদিও পান সেটা অত্যন্ত কম এমন কি নির্ধারিত ওজন মেনে চাল ডাল আটা দেওয়া হয় না।দীর্ঘদিন ধরে এই অভিযোগ বাদুড়িয়া ফুড ইন্সপেক্টর কে করার পর তদন্ত শুরু করেছে।

কিন্তু আজ ওই রেশন ডিলারের দোকানে গিয়ে ডিলারকে ঘিরে বিক্ষোভ দেখান এমনকি তাকে হেনস্থা করা হয় করে সঠিক নির্ধারিত রেশন সামগ্রী পাওয়ার দাবিতে সরুপনগর ও বসিরহাট রোডে অবরোধ করেন কিছুক্ষণের জন্য । গ্রাহকদের দাবি তিনি ঠিকমতো রেশন সামগ্রী দেন না।

অনেক সময় কম দিয়ে সেটা দোকানে বিক্রি করেন আবার যে পরিমাণ একজন উপভোক্তা পাওয়ার দরকার তার থেকে কম দেন মাসের মাল মাসে দেন না অন্য মাসে গিয়ে নিতে হয় আমাদের বারবার জানিয়ে কোন ফল হয়নি বলে আমরা আজকে রাস্তা অবরোধ করেছি।

পাশাপাশি আমরা যাতে সরকারি সঠিক খাদ্য সামগ্রী পাই তার জন্য আমাদের এই প্রতিবাদ । রেশন ডিলার গোবিন্দ চন্দ্র চক্রবর্তী বলেন আমি ঠিকঠাক সামগ্রী দিই কিন্তু এই সপ্তার জিনিস পরের সপ্তায় দেই। কিন্তু নিয়ম মেনে দেই। ইতিমধ্যে তদন্ত শুরু করেছে বসিরহাট মহাকুমার খাদ্য ও খাদ্য সরবরাহ দপ্তরের আধিকারিকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + 6 =