বাপের বাড়ি গিয়ে নিখোঁজ হলো গৃহবধূ – সন্ধান চান পরিবার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: সোমবার ৫,ফেব্রুয়ারি :: বাপের বাড়ি গিয়ে নিখোঁজ হলো গৃহবধূ, সন্ধান চান পরিবার। নিজের বাপের বাড়ি থেকেই সাত সকালেই নিখোঁজ হলো এক গৃহবধূ। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর থানার মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের তিলডাঙ্গি এলাকায়। ইতিমধ্যেই পরিবারের তরফে হরিশ্চন্দ্রপুর থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেছেন গৃহবধুর পরিবার।

ঘটনার বিবরণে জানা যায়, গড়গতি বিবি ওরফে মাবি (৪৪) সিরাজুদ্দিনের মেয়ে।উচ্চতা ৫’৪”, গায়ের রং কালো, গঠন মোটা, পরনে নাইটি লাল হলুদ, নীল চাদর, সবুজ সোয়েটার, স্নায়ু শক্তি দুর্বল, মানসিক ভারসাম্যহীন। দশ বছর বয়সে বাড়ি থেকে আজমীর শরীফ যাওয়ার পথে সে হারিয়ে যায় তারপরে আনুমানিক ত্রিশ বছর নিখোঁজ অবস্থায় থাকে।

বহু জায়গায় বহুবার খোঁজাখুঁজির পরে ও কোন খোঁজ পাওয়া যায়নি। গত নয় মাস পূর্বে মুম্বাইয়ের একটি সরকারি হাসপাতালে ১৫ বছর ধরে চিকিৎসা করার পর তার পরিচয় পত্র জানতে পেরে হাসপাতাল কর্তৃপক্ষ তার নিজ বাড়িতে পৌঁছে দেয় বলে জানা যায়।

বর্তমানে সে ভারসাম্যহীন অবস্থায় দুইবার বাড়ি থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু পরিবারের লোকজন জানতে পেরে তাকে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসে।শেষমেষ পুনরায় সেই মহিলা বাড়ি থেকে ২৬ তারিখ শুক্রবার ভোর সাড়ে ছয়টার সময় নিখোঁজ হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + seventeen =