বাবাকে কুপিয়ে খুন করে কীটনাশক খেয়ে আত্মঘাতী হবার চেষ্টা যুবকের ।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: কুলতলী :: রবিবার ৩০,জুন :: কুলতলী থানার জালাবেরিয়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের জামতলা গ্রামের ঘটনা। পরিমল হালদার নামের এক যুবক প্রতিনিয়ত নেশাগ্রস্থ অবস্থায় থাকতো এ নিয়ে বাবার সঙ্গে ঝগড়া ঝামেলা লেগে থাকত। প্রতিবেশীদের দাবি বেশ কিছুদিন আগে পরিমল হালদার তার বাবাকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়।

গত চার পাঁচ দিন আগে তার বাবা হঠাৎ বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় এলাকার লোকজন পরিমলকে জিজ্ঞাসা করলে পরিমল কিছু বলতে চায়নি।সে জানায় আমি জানিনা। গতকাল (শনিবার)দুপুরে পরিমল কীটনাশক খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। কীটনাশক খেয়ে অসুস্থ হয়ে পরায় প্রতিবেশীরা তাকে জয়নগর কুলতলী গ্রামীন হাসপাতালে নিয়ে আসে চিকিৎসার জন্য।

তখনই তাকে প্রতিবেশীরা জিজ্ঞাসা করলে পরিমল তাদেরকে জানায় বাবাকে সে খুন করে, বাড়ীর পাশের নরেনের বাগানে মাটিতে পুতে রেখেছে । প্রতিবেশীরা কুলতলী থানায় খবর দেয়। পরিমলের অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা পরিমলকে বারুইপুর মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করে।

রাতে কুলতলী থানার পুলিশ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ঘটনার স্থল থেকে পরিমলের বাবা কাশিনাথ হালদারের দেহ উদ্ধার করে। মৃতদেহ আজ ময়নাতদন্তে পাঠাবে কুলতলী থানার পুলিশ। ঘটনা তদন্তে কুলতলী থানার পুলিশ।পুলিশের প্রাথমিক অনুমান নেশা করারা প্রতিবাদ করায় বাবাকে খুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 2 =