বামনগোলা ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি বাইক র‍্যালি কর্মসূচি করা হয়।

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রবিবার ২৮,জানুয়ারি ::  কেন্দ্রের বিজেপি সরকারের বিগত নির্বাচনে প্রতিশ্রুতি পূরণের দাবিতে।বাংলার ১০০ দিনের কাজ ও আবাস যোজনা বকেয়া পরিশোধ এবং কেন্দ্রের জনবিরোধী নীতি ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার প্রতিবাদে।

মালদা জেলা তৃনমূল কংগ্রেসের নির্দেশে বিভিন্ন ব্লকে ব্লকে চলছে বাইক র‍্যালি সেই পরিপ্রেক্ষিতে বামনগোলা ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি বাইক র‍্যালি কর্মসূচি করা হয়।গাজোল থেকে বাইক র‍্যালি শুরু হয়ে, বামনগোলা ব্রিজে বামনগোলা ব্লকে তৃনমুল কংগ্রেসের কর্মীদের সাথে যুক্ত হয়।

সেখান থেকে র‍্যালি শুরু হয়ে গোটা বামনগোলা ব্লকে বিভিন্ন এলাকা ঘুরে পাকুয়াহাট তৃনমুল কংগ্রেসের কার্যালয়ে এই র‍্যালি শেষ করা হবে বলে জানা গেছে। এই বিষয়ে বাবামনগোলা ব্লক সভাপতি অশোক সরকার বলেন-কেন্দ্রীয় সরকারের যে দিচারিতা ১০০ দিনের কাজের টাকা, আবাস যোজনা,বেকারের চাকরি,সহ বিভিন্ন ইস্যুকে সামনে রেখে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আজকে এই বাইক র‍্যালি করা হয়।

প্রায় শতাধিক বাইক নিয়ে বামনগোলা ব্লকে বিভিন্ন এলাকায় এই বাইক মিছিল করা হবে। এদিন এই বাইক র‍্যালিতে উপস্থিত ছিলেন –বামানগোলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অশোক সরকার, সহ-সভাপতি সঞ্জিত বিশ্বাস, মালদা জেলা পরিষদের কর্মাদ্ধক্ষ পূর্ণিমা বারুই দাস, বামনগোলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সমীর কর্মকার,

বামন গোলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি টোটন দাস, তৃণমূলের কংগ্রেসের মহিলা জেলা সভানেত্রী সাগরিকা সরকার, সহ বামনগোলা ব্লকে এর অন্যান্য নেতৃত্বরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × four =