বামের হাত ধরে বিজেপির বোর্ড দখল – এলাকায় নেই কোনো তৃনমূল কর্মী

সজল দাসগুপ্ত :: সংবাদ প্রবাহ :: জলপাইগুড়ি :: শুক্রবার ১১,আগস্ট :: কেন্দ্রে বিরোধিতা আর বাংলায় ফের পঞ্চায়েত বোর্ড গঠন রাম-বাম জোটের। রাজ্যে ফের রাম-বাম জোটের পঞ্চায়েত বোর্ড গঠন! এবার ধূপগুড়ি ব্লকের সাঁকোয়াঝোড়া ২ নং গ্রাম পঞ্চায়েত দখল করল বিজেপি। সিপিআইএম প্রার্থীর সমর্থনে গ্রাম পঞ্চায়েত দখল করল বিজেপি।

সিপিএম প্রার্থীর সমর্থনে জলপাইগুড়ি ধূপগুড়ি ব্লকের সাঁকোয়াঝোড়া ২ নং গ্রাম পঞ্চায়েত দখল করল বিজেপি। গ্রাম পঞ্চায়েত প্রধান হলেন সিপিআইএম প্রার্থী প্রফুল্ল রায়।উপ প্রধান হয়েছে সম্পা রায়। পঞ্চায়েত ভোটের ফলাফলে সাঁকোয়াঝোড়া ২ নং গ্রাম পঞ্চায়েত ত্রিশঙ্কু অবস্থায় ছিল।

এই গ্রাম পঞ্চায়েতে মোট আসন সংখ্যা ১৯। যার মধ্যে তৃণমূল কংগ্রেস পেয়েছে ৯ টি আসন, বিজেপি পেয়েছে ৯টি আসন , বাকি একটি আসন সিপিআইএমের দখলে। বোর্ড গঠনের জন্য সিপিএমের বিজয়ী প্রার্থী প্রফুল্ল রায়কে দিয়ে অনেক টানা পড়েন চলে তৃণমূল এবং বিজেপির।

অবশেষে সব জল্পনার অবসান সিপিআইএম প্রার্থী প্রফুল্ল রায় বিজেপিকে সমর্থন করায় ,গ্রাম পঞ্চায়েত দখল করল বিজেপি। গ্রাম পঞ্চায়েত তৃণমূলের হাত থেকে ছিনিয়ে নিয়ে একসাথে চলছে লাল, গেরুয়া আবির খেলা। পাশাপাশি উড়ছে গেরুয়া এবং লাল ঝাণ্ডা। এলাকায় দেখানেই কোন তৃণমূল কর্মী সমর্থকের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 19 =