বারুইপুরে গ্রেপ্তার বাইক চুরি চক্রের দুই পাণ্ডা – উদ্ধার ছটি বাইক

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: শনিবার ৭,আগস্ট :: দিনে দিনে বাড়ছিল বাইক চুরি। হাসপাতাল থেকে শহরের বিভিন্ন জায়গা থেকে চুরি যাচ্ছিল বাইক। একের পর এক অভিযোগ জমা পড়ছিল পুলিশের কাছে। তদন্তে নামে পুলিশ। অবশেষে বারুইপুর পুলিশের হাতে গ্রেপ্তার হল বাইক চুরির মূল পান্ডা।

হাসপাতাল থেকে শুরু করে বিভিন্ন জায়গায় বাইক চুরি বাড়ছিল। বারুইপুর থানার পুলিশের তৎপরতায় অবশেষে ধরা পড়ল বাইক চুরি চক্রের পাণ্ডা। একই সঙ্গে গ্রেপ্তার বাইক রিসিভারও। উদ্ধার হল দামী ৬ টি বাইক। পুলিশ জানিয়েছে, ধৃত পাণ্ডার নাম অনুপ সামন্ত। রিসিভারের নাম বিমল মণ্ডল।

হাওড়ার শ্যামপুরের বাসিন্দা অনুপ সামন্ত। জীবনতলার মৌখালি এলাকার বাসিন্দা বিমল। বারুইপুর মহকুমা হাসপাতাল থেকে প্রায় বাইক চুরির অভিযোগ আসছিল গত ৩ মে বারুইপুরের বাসিন্দা শক্তি মণ্ডল হাসপাতাল থেকে বাইক চুরির অভিযোগ করে থানায়।

তার পর তদন্তে নামে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দশ বছর ধরে বাইক চুরির কাজ করছে অনুপ সামন্ত।
অভিযোগ করেন, হাসপাতালে বাইক রেখে ভিতরে জরুরি কাজে গিয়েছিলেন। ফিরে এসে তিনি দেখেন বাইক নেই। এর পর সব অভিযোগগুলি এক ছাতার তলায় এনে কোমর বেঁধে তদন্তে নামে পুলিশ। গ্রেপ্তার করা হয় অনুপ ও বিমলকে।

বাইক ফিরে পেয়ে শক্তিবাবু বলেন, সেই দিন হাসপাতালের সুপারের সঙ্গে দেখা করতে গিয়ে ছিলাম। মিনিট দশেক পর ফিরে এসে দেখি বাইক নেই। পুলিশে অভিযোগ জানাই। বাইক ফিরে পেয়েছি। আমি খুব খুশি। পুলিশ অনেক ভালো কাজ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − eleven =