বারুইপুরে ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার শিক্ষক।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: সোমবার ১২,অগাস্ট :: ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে। শুভাশিস ব্যানার্জি নামে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করলো বারুইপুর থানার পুলিশ। শিক্ষকের বাড়ি হুগলি জেলার কোন্নগর এলাকায়। ধৃতকে সোমবার বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে নির্যাতিতার ছাত্রী এবার উচ্চমাধ্যমিক পরীক্ষা দেবে। অভিযুক্ত শিক্ষকের কাছে প্রাইভেট টিউশন পড়ত নির্যাতিতা ছাত্রী। শনিবার রাতে সে যখন পড়তে যায় তখন তার উপর যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ। টিউশন পড়া শেষ হলে নির্যাতিতাকে বসতে বলে অভিযুক্ত শিক্ষক। তারপর তাকে একা পেয়ে তারপর যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ।

রাতে বাড়ি ফিরে এসে কান্নাকাটি করে ছাত্রীটি। মায়ের কাছে সমস্ত বিষয় জানায়। এই ঘটনায় রবিবার অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা ছাত্রীর পরিবার। ঘটনার তদন্ত নেমে অভিযুক্ত শিক্ষককে রবিবার রাতেই গ্রেফতার করে বারুইপুর থানার পুলিশ।

অভিযুক্ত শিক্ষক এর আগেও একাধিক ছাত্রীর সাথে খারাপ ব্যবহার করেছে বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করছে বারুইপুর থানার পুলিশ। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছেন বারুইপুর এসডিপিও অতীশ বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 − 4 =