বারুইপুরে পুকুরে ভেসে উঠল প্রাক্তন নৌসেনার দেহের অংশ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: বারুইপুরের একটি পুকুর থেকে উদ্ধার হল এক ব্যক্তির অর্ধেক দেহ । হাত নেই, পা নেই, শুধু দেহের ওপরের অংশটুকু ভাসছিল পুকুরে। প্লাস্টিক দিয়ে বাঁধা মুখ। পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছেন ওই দেহ উজ্জ্বল চক্রবর্তী নামে এক ব্যক্তির, যিনি প্রাক্তন নৌসেনা কর্মী।

তাঁকে কেউ বা কারা খুন করে এভাবে জলে ফেলে দিয়ে গিয়েছে বলেই মনে করছে পুলিশ। এভাবে একটি দেহ উদ্ধার হওয়ায় আতঙ্কে ভুগছেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের দাবি, এমন ঘটনা তাঁদের এলাকায় কখনও ঘটেনি। আততায়ীকে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার মল্লিকপুর রোডের ডিহি মদনমল্য গ্রামের ঘটনা।

বৃহস্পতিবার রাতে এলাকার একটি পুকুর থেকে ওই দেহ উদ্ধার করা হয়। এক বাসিন্দা কোনও কারণে পুকুরের পাশ দিয়ে যেতে গিয়ে দেখতে পান পুকুরের জলে কিছু একটা ভাসছে।লোকজন ডেকে এনে লাঠি দিয়ে জল সরিয়ে তিনি দেখেন ভাসছে একটি দেহাংশ।পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত নৌসেনা কর্মীর নাম উজ্জ্বল চক্রবর্তী। বয়স ৫৫।

গত ১৪ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন ওই প্রাক্তন নৌসেনা কর্মী। বারুইপুর থানার পুলিশ দেহ উদ্ধার করে নিয়ে যায়। পুলিশ জানিয়েছে, নৌসেনা কর্মীর দু’টি হাত কাটা রয়েছে। বুকের নীচের অংশটাও পাওয়া যায়নি। বারুইপুর থানার এই ঘটনায় পুলিশ খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

সম্প্রতি,দিল্লিতে শ্রদ্ধা ওয়ালকের খুন-কাণ্ডে তোলপাড় গোটা দেশ। ৩৫ টুকরো করা তরুণীর দেহের অংশগুলো উদ্ধার হচ্ছে বিভিন্ন জায়গায় থেকে। এরপরই ভিড় জমে যায় পুকুরের পাশে। বারুইপুরের এক স্থানীয় বাসিন্দা জানান, কাছে গেলে দেখা যায়, টি শার্ট পরা একটি দেহের অংশ। তিনি বলেন, আমরা খুবই আতঙ্কিত। কখনও এরকম ঘটনা ঘটেনি আমাদের পাড়ায়। দিনে দিনে পরিবেশ- পরিস্থিতি খারাপ হয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + 4 =