বারুইপুর :: ফুটপাত থেকে দখলদারী সরাতে সাতদিনের সময়সীমা প্রশাসনের

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: বুধবার ২১,আগস্ট :: বারুইপুরের চম্পাহাটিতে ফুটপাত থেকে দখলদারী সরাতে প্রশাসন থেকে আগেও সময়সীমা বেঁধে দেওয়া হয়েছিল। এমনকী, স্থানীয় চম্পাহাটি পঞ্চায়েত থেকে মাইকিং করা হয়েছিল এলাকায়। পাশাপাশি, অটো ও টোটো নিয়ন্ত্রণ কাজ মাইকিং করেও না হওয়ায় এবার ফের প্রশাসনিক বৈঠক ডেকে সাতদিনের নির্দিষ্ট সময়সীমা বেঁধে দিলেন প্রশাসনিক কর্তারা।

বুধবার বারুইপুর মহকুমাশাসকের অফিসে এক প্রশাসনিক বৈঠক অনুষ্ঠিত হয়। এতে বারুইপুরের মহকুমাশাসক ছাড়াও বারুইপুর, জয়নগর ১ নম্বর ব্লকের বিডিও, বিধায়ক বিভাস সরদার সহ বারুইপুর পুলিস জেলার ট্রাফিক ও থানার পুলিস কর্তারা ছিলেন।

সেখানে বলা হয় চম্পাহাটি রেলগেট থেকে সাউথ গড়িয়া মোড়ের আশপাশ পর্যন্ত রাস্তায় অটো, টোটো স্ট্যান্ড করা যাবে না। রাস্তায় অহেতুক সবজি ভ্যান রাখা যাবে না। পুলিস থেকে মাইকিং করা হবে এদের সরে যাওয়ার জন্য। পঞ্চায়েতের সামনে কোনও গাড়ি দাঁড় করানো যাবে না।

সাতদিনের সময়সীমা পেরিয়ে গেলে পুলিস কড়া অ্যাকসন নেবে। ফুটপাত থেকে দখলদারদেরও সাতদিনের পর তুলে দেওয়া হবে। বিধায়ক বিভাস সরদার বলেন, এদিন শুধু চম্পাহাটি নয়, খাকুড়দহ হাট, ধোসা মোড়ে যানজট নিয়েও মিটিং হয়। রাস্তায় অটো-টোটো দাঁড় করিয়ে যানজট হলে এবার পুলিস কড়া ব্যবস্থা নেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 9 =