বারুইপুর হাসপাতালে চিকিৎসাধীন রুগীদের ভাইফোঁটা দিল পুলিশ কর্মীরা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: ভ্রাতৃদ্বীতিয়ার পুণ্য লগ্নে বারুইপুর স্নেহ ও বারুইপুর মহিলা থানা যৌথ উদ্যোগে বারুইপুর হাসপাতালে চিকিৎসাধীন থাকা পুরুষ বিভাগের অসুস্থ রোগীদের গণ ভাইফোঁটা। এই অভিনব উদ্যোগে খুশি পুরুষ বিভাগে অসুস্থ থাকা রুগীরা। রাজ্য জুড়ে ভাইদের আরোগ্য কামনায় এই দিনটি সাড়ম্বরে পালন করা হয় প্রতিটি ঘরে ঘরে।

বারুইপুর মহিলা থানার ও স্নেহ’র যৌথ এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে সকলে। বৃহস্পতিবার সকাল বেলা বারুইপুর মহিলা থানার পুলিশ আধিকারিকারা ও স্নেহ কর্ণধার পায়েল ব্যানার্জি উপস্থিত হন হাসপাতালে। বারুইপুর সুপার স্পেশালিটি হাসপাতালের সুপার কে ভাইফোটার দিয়ে বারুইপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পুরুষ বিভাগের ৩০ জন অসুস্থ মানুষকে ভাইফোঁটা দেয় মহিলা পুলিশ আধিকারিকেরা।

হাসপাতালে চিকিৎসাধীন এক রোগী জানান, আজকের দিনে পুলিশ দিদি ও বোনেদের হাত থেকে ভাইফোঁটা নিতে পারব এমনটাই কল্পনাতেও ভাবতে পারিনি। মহিলা থানার এই বিশেষ উদ্যোগকে সাধুবাদ জানাই। বারুইপুর মহিলা থানা র ও স্নেহের সকল দিদি ও বোনদের আরোগ্য কামনা করি।

স্নেহ কর্ণধার পায়েল ব্যানার্জি বলেন, আজ এই বিশেষ দিনে আমরা এই অভিনব উদ্যোগ নিয়েছি । যেসকল ভাই – দাদারা অসুস্থতার জন্য চিকিৎসাধীন রয়েছিল তাদেরকে ভাইফোঁটা দিয়ে তাদের আরোগ্য কামনা করি। যাতে তারা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + 10 =