বার্জ ও নৌকার মুখোমুখি সংঘর্ষে নৌকো উল্টে নিখোঁজ এক মৎস্যজীবী

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার :: শনিবার ৩,আগস্ট :: সংসারের হাল ধরতে নিজের জীবন বাজি রেখে হুগলি নদীতে মাছ ধরতে গিয়েছিল প্রভাকর ধারা। হুগলি নদীতে মাছ ধরার সময় ঘটল অঘটন । বার্জ ও নৌকার মুখোমুখি সংঘর্ষে নৌকো উল্টে হুগলি নদীতে পড়ে নিখোঁজ হল ওই মৎস্যজীবী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে নদীতে মাছ ধরতে গিয়েছিল দক্ষিণ ২৪ পরগনার পারুলিয়া উপকূল থানার অন্তর্গত রায়চক এলাকা বাসিন্দা প্রভাকর ও তার তিন সঙ্গী। মাছ ধরার সময় হঠাৎ মাছ নদীতে একটি পণ্যবাহী বার্জ এসে নৌকো টিকে ধাক্কা মারে । তখনই নৌকা থেকে ছিটকে নদীতে পড়ে যায় প্রভাকর ও তার সঙ্গীরা ।

এই ঘটনা দেখে তড়িঘড়ি উদ্ধারের জন্য এগিয়ে আসে আশপাশে থাকা মাছ ধরার কিছু ছোট নৌকো। তড়িঘড়ি তিনজনকে উদ্ধার করা গেলেও প্রভাকরকে উদ্ধার করা সম্ভব হয়নি। নদীর স্রোতের কারণে মুহূর্তের মধ্যে তলিয়ে যায় প্রভাকর। ইতিমধ্যেই এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায় । নিখোঁজ মৎস্যজীবীর খোঁজে বিপর্যয় মোকাবিলা বাহিনী ও পারুলিয়া থানার পুলিশের পক্ষ থেকে তল্লাশি অভিযানের পাশাপাশি হুগলি নদীতে নামানো হয়েছে ডুবুরিও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =