বালুরঘাটে ভুতুড়ে কান্ড – ব্যাঙ্ক থেকে রাতারাতি গায়েব কন্যাশ্রীর টাকা !!!

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: বুধবার ৭,ফেব্রুয়ারি :: ভুতুড়ে কান্ড ! কন্যাশ্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে রাতারাতি গায়েব টাকা। চক্ষু চড়কগাছ হবার জোগাড় এক কলেজ এক ছাত্রী ও তার পরিবারের। এমনি চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে তপনের বালাপুর এলাকায়। ইতিমধ্যেই ঘটনা জানিয়ে সাইবার ক্রাইম থানার দ্বারস্থ হয়েছে ওই কলেজ ছাত্রী ও তার পরিবার।

                                  পীড়িত  শিখা কর্মকার ::  নিজস্ব চিত্র 

জানা গেছে, তপনের বালাপুর এলাকার বাসিন্দা পেশায় পুরকর্মী গিরিধারী কর্মকার । মেয়ে শিখা কর্মকারের বয়স আঠারো অতিক্রম করেছে। তাই তার কন্যাশ্রীর ২৫ হাজার টাকা সঠিক সময়ে একাউন্টে ঢুকেছে কিনা তারই খোঁজ নিতে মেয়েকে নিয়ে ব্যাংকে হাজির হন গিরিধারী বাবু। যেখানে খোঁজ নিতেই চোখ কপালে ওঠে তাদের। শিখা ও তার বাবার দাবি, ২০২৩ সালের ডিসেম্বর মাসে তাদের কন্যাশ্রীর ২৫ হাজার টাকা একাউন্টে ঢুকে গিয়েছে বলে জানিয়েছে ব্যাঙ্ক কতৃপক্ষ।

তারপরে সেখান থেকে ২০ হাজার টাকা তুলে নেওয়ায় বর্তমানে সেই একাউন্টে মাত্র ৫ হাজার টাকা পড়ে রয়েছে বলে জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। এর পরেই রীতিমতো অবাক হয়ে যায় ওই কলেজ ছাত্রী ও তার বাবা। তাদের দাবি কন্যাশ্রীর ওই টাকা তারা কেউই তোলেননি। তাহলে সরকারি ওই টাকা একাউন্ট থেকে কিভাবে গায়েব হয়ে গেল তা নিয়েই এখন জোর গুঞ্জন ছড়িয়েছে তপনের ওই বালাপুর গ্রামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × one =