বাসন্তীতে খুন বিজেপি কর্মী , অভিযোগের তীর তৃণমূলের দিকে

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বাসন্তী :: সোমবার ১৫,এপ্রিল :: দক্ষিণ ২৪ পরগনা বাসন্তীর উত্তর মোকামবেড়িয়ার হাড়ভাঙ্গি এলাকায় এক বিজেপি কর্মীকে খুনের অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে। মৃতের নাম স্বপন ঘরামী । যদিও প্রত্যাশিত ভাবে এই অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। বাসন্তী বিধানসভা কেন্দ্রের বিধায়ক শ্যামল মণ্ডল বলেন এই খুনের রাজনীতি তৃণমূল করেনা।

পারিবারিক ঘটনা নিয়ে রাজনৈতিক রঙ ছড়িয়ে বেড়াচ্ছে বিজেপি। এর সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোনো যোগ নেই। বিজেপি মিথ্যে অভিযোগ করছে। অন্যদিকে বিজেপির জেলার সাধারণ সম্পাদক বিকাশ সরদারের অভিযোগ তৃণমূলের কালচার হচ্ছে খুনের রাজনীতি করা। বিজেপির কর্মী স্বপন ঘরামিকে পিটিয়ে খুন করেছে স্থানীয় তৃণমূল কর্মী সমর্থকরা।

স্বপন ঘরামীর নিজস্ব একটি পুকুর দখলে ছিল। সেই পুকুর ছিনিয়ে নেওয়ার জন্য বারবার চেষ্টা করছিল বিদেশ ঘরামী । রবিবার রাতে পিটিয়ে খুন করা হয় ওই বিজেপি কর্মীকে । এই ঘটনা ঘটিয়েছে স্থানীয় তৃণমূল নেতা বিদেশ ঘরামী ও তার দলবল । তৃণমূলের সন্ত্রাস গোটা বাসন্তী এলাকা জুড়ে চলছে। মানুষ বুঝে গিয়েছে তৃণমূলের কালচার কি । দখলদারি ছাড়া আর কিছুই নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + 14 =