বাসন্তীর পেটুয়াখালীতে তৃণমূলের বিজয় উল্লাস কে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ – আহত সাত যুব তৃনমূল সমর্থক।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বাসন্তী :: বৃহস্পতিবার ৬জুন :: আহতদের আশঙ্কাজনক অবস্থায় ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।অভিযোগ কালকে সকালে যখন চারিদিকে তৃনমূল কংগ্রেস লোকসভা ভোটের গণনায় এগিয়ে যাচ্ছে সেই সময় একদল তৃনমূল সমর্থক পেটুয়াখালীতে বোম ফাটিয়ে আনন্দ করছিলো।

সেই সময় স্থানীয় পঞ্চায়েত সদস্য নাসির মোল্লা ও আনারুল মোল্লা শরিফুল মোল্লা প্রতিবাদ করে।যেহেতু বাড়িতে অসুস্থ লোক আছে তাই দূরে গিয়ে বোম ফাটাতে বলে ।এরপর উভয় পক্ষের মধ্যে বচসা হয়।খবর পেয়ে বাসন্তী থানার পুলিশ গিয়ে সেই সময় গন্ডগোল থামিয়ে দেয়।

এরপর বিকাল সাড়ে চারটায় যখন স্থানীয় পঞ্চায়েত সদস্য ও তাঁর অনুগামীরা যখন চরাবিদ্যা গ্রাম পঞ্চায়েতের মিশন বাজারে যাচ্ছিলো সেই সময় চড়াবিদ্যা গ্রাম পঞ্চায়েতের তৃনমূল প্রধান ছায়রা মোল্লার স্বামী রমজান মোল্লা ও তাঁর অনুগামীরা যুব তৃনমূল সমর্থক ও স্থানীয় পঞ্চায়েত সদস্যকে লাঠি,রড, দিয়ে বেধরক মারধোর করে বলে অভিযোগ।

যদিও তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বের অভিযোগ অস্বীকার করে পারিবারিক বিবাদ বলে দাবি করেছে ব্লক তৃনমূল নেতা তথা বাসন্তী পঞ্চায়েত সমিতির পূর্ত ও কার্য পরিবহন দফতরের কর্মাধক্ষ রাজা গাজী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + 9 =