বিগত পাঁচ বছরে তিনি যা কাজ করেছেন এ রাজ্যে তৃনমূলের কোন এম পি যদি করে থাকেন, তাহলে তিনি তার মনোনয়ন জমাই দেবেন না,

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নবদ্বীপ :: রবিবার ২১,এপ্রিল :: ক্যালেন্ডারের পাতায় একটা করে তারিখ এগোচ্ছে যতোই ততোই আবহাওয়ার সাথে পাল্লা দিয়ে বাড়ছে রাজনৈতিক উত্তাপও। রাজনৈতিক ময়দানে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ সব রাজনৈতিক দল।

আর নির্বাচনী প্রচারে একে অপরকেও টেক্কা দিতে যেমন চলছে দেওয়াল লিখন, থেকে ব্যানার, দলীয় পতাকা দিয়ে এলাকায় মুড়ে ফেলার কাজ পাশাপাশি প্রার্থীকে নিয়েও চলছে বিভিন্ন ভাবে প্রচারের কর্মসূচী। আর শনিবার সকাল থেকেই নবদ্বীপ বিধান সভা এলাকার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারে ঝড় তুলতে দেখা গেলো রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী বিদায়ী সাংসদ জগন্নাথ সরকারকে।

আর এদিনের তার এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন নদীয়া দক্ষিনের সভাপতি পার্থসারথি চ্যাট্যার্জি, বিধায়ক বঙ্কিম ঘোষ, ছিলেন বিজেপির একাধিক জেলা নেতৃত্বের পাশাপাশি শহর ও ব্লকের বিভিন্ন নেতৃত্ব।

আর এদিন নবদ্বীপ ব্লকের স্বরূপগঞ্জ ঘাট সংগ্লগ্ন এলাকায় একটি পথসভার আয়োজন করে বিজেপির তরফে, সেখানেই বক্তব্যে জগন্নাথ সরকার বিগত পাঁচ বছরে তার এম পি ফান্ডের টাকায় কোন কোন এলাকার জন্য কি কি কাজ করেছেন, ও নবদ্বীপের জন্যই বা কি কাজ করেছেন তার খতিয়ান তুলে ধরেন।

সেখানেই বক্তব্য দিতে গিয়ে তৃণমূলকে প্রকাশ্য চ্যালেঞ্জ ছুড়ে বলেন, বিগত পাঁচ বছরে তিনি যা কাজ করেছেন এ রাজ্যে তৃনমূলের কোন এম পি যদি করে থাকেন, তাহলে তিনি তার মনোনয়ন জমাই দেবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − one =