বিজেপির কাছে সব রয়েছে কিন্তু মানুষের জনসমর্থন নেই: মন্তব্য করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার :: বুধবার ২৯,মে :: ডায়মন্ড হারবার: প্রাকৃতিক বিপর্যয় কেটে যাওয়ার পর নিজের লোকসভা কেন্দ্রে নির্বাচনী প্রচার করলেন ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী তথা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

মঙ্গলবার বিকেল আনুমানিক পাঁচটা নাগাদ ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের অন্তর্গত বিষ্ণুপুর বিধানসভার সেঞ্চুরি প্লাইউডের পার্কিং এর মাঠে নির্বাচনী জনসভা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই জনসভা থেকে রাজ্যের বিরোধী দলগুলি বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন তিনি।

তিনি বলেন ভোটের সময় দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দক্ষিণ ২৪ পরগনায় এসে সভা করে কিন্তু কোনরকম প্রাকৃতিক বিপর্যয় বা এলাকার উন্নয়নের জন্য নরেন্দ্র মোদি তার মন্ত্রিসভার কোন মন্ত্রীকে এই এলাকায় পাঠায় না। তিনি আরো বলেন ডায়মন্ডহারবার মডেল দেশে যেভাবে করোনা মোকাবিলায় প্রশংসিত হয়েছে তেমনি জয়ের ব্যবধানে দেশের প্রশংসিত হবে ডায়মন্ড হারবার লোকসভা।

তিনি আরো বলেন যে দলের প্রার্থী খুজতেই একমাস লাগে সেই দলে ভোটের বুথ এজেন্ট খুঁজতে কতদিন লাগবে। এরাই আবার এজেন্ট না বসাতে পেরে অভিযোগ করবে যে তৃণমূল এজেন্ট বসতে দেয়নি বুথগুলিতে। বিরোধীদের বুথে বসার জন্য এজেন্টই খুঁজে পাচ্ছে না এজেন্ট কি তৃণমূল পাঠাবে।

গত বাম জামানায় ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রে পানীয় জল থেকে শুরু করে রাস্তাঘাট কিছুই উন্নয়ন হয়নি। যখন আমি ২০১৪ সালে প্রথম নির্বাচনে লড়ার জন্য ডায়মন্ড হারবারে আসি তখন আমি ডায়মন্ড হারবারে বিভিন্ন বুথে বুথে ঘুরে দেখেছি মানুষ কতটা কষ্টে রয়েছে। এলাকার মানুষদের জন্য পথশ্রী থেকে পানীয় জল সমস্ত ব্যবস্থাই আমরা করেছি। কথা দিয়ে কথা রাখার নামই হলো অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আমি কারোর মতন এখানে মিথ্যা ভাষণ দিতে আসিনি। তিনি আরো বলেন ২০২১ এর বিধানসভা নির্বাচনের সময় তৃণমূলকে হারানোর জন্য তৃণমূলের বিধায়কদের বিজেপি তাদের দলে ফিরিয়ে নিয়েছিল কিন্তু তাতে কোন লাভ হয়নি। সাত শুন্য হয়েছিল। বিজেপি তৃণমূলের প্রার্থীদেরকে অনুরোধ করব আমার বিরুদ্ধে কোন কথা বলার আগে আমার নিঃশব্দ বিপ্লব পুস্তিকা নিয়ে পড়তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =