বিজেপির দলীয় পতাকা বাধতে গিয়ে তৃণমূল নেতাদের রোষের মুখে পড়ে মার খেলেন এক ব্যাঙ্ক কর্মী। বুধবার সকাল থেকে এই ঘটনাকে ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় বালুরঘাট শহরে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: বুধবার ২৮,আগস্ট :: ব্যাঙ্কের গেটে বিজেপির দলীয় পতাকা বাধতে গিয়ে তৃণমূল নেতাদের রোষের মুখে পড়ে মার খেলেন এক ব্যাঙ্ক কর্মী। বুধবার সকাল থেকে এই ঘটনাকে ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় বালুরঘাট শহরে।

এদিকে সকাল থেকে বনধের সমর্থনে পিকেটিং করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বিজেপির বালুরঘাট শহর মন্ডল সভাপতি সমীর প্রসাদ দত্ত। প্রসঙ্গত, আর জি কর কান্ডের ঘটনা নিয়ে ছাত্র সমাজের ডাকা নবান্ন অভিযানে একাধিক বিজেপি নেতা কর্মীকে গ্রেফতার করে পুলিশ। যাদের নি:শর্ত মুক্তির দাবিতে ১২ ঘন্টা বনধের ডাক দেয় রাজ্য বিজেপি।

এদিন সকাল থেকে যে বনধের সমর্থনে বালুরঘাটে পিকেটিং এ নামে বিজেপির নেতা কর্মীরা। পালটা বনধের বিরোধিতা করে রাস্তায় নামে তৃণমূলও। আর যার পরিপ্রেক্ষিতে এক ভিন্ন চিত্রের দেখা মেলে সুকান্তর খাসতালুক বালুরঘাট শহরে। বেসরকারি পরিবহন সম্পুর্ণ রুপে বন্ধ থাকলেও রোজকার মতো স্বাভাবিক ছিল শহরের বাজারঘাট, অফিস আদালত।

স্বাভাবিক ছিল অটো, টোটো সহ সরকারী বাস পরিষেবাও। এদিকে ব্যাঙ্কের মূল দরজায় বিজেপির দলীয় পতাকা বাধতে গিয়ে তৃণমূলের নেতা কর্মীদের হাতে পাকড়াও হয়ে মার খেয়েছেন বালুরঘাটের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের কর্মী। যে ঘটনাকে ঘিরে তুমুল হুলুস্থুল পরিস্থিতি তৈরি হলেও পুলিশ গিয়ে স্বাভাবিক করে পরিস্থিতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × five =