বিজেপির পার্টি ফান্ডে টাকা দাবি করার অভিযুক্ত গ্রেপ্তার।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: শনিবার ১৬,সেপ্টেম্বর :: পার্টি ফান্ডের জন্য টাকা দিতে অস্বীকার করায় এক ব্যবসায়ীকে মারধর করার অভিযোগে গ্রেফতার বিজেপির মন্ডল সভাপতি প্রদীপ সরকার কে শনিবার রানাঘাট আদালতে তুললো শান্তিপুর থানার পুলিশ।

প্রসঙ্গত শুক্রবার বিকেলে শান্তিপুর ২ বিজেপির মন্ডল সভাপতিকে গ্রেফতার করেছিল পুলিশ। সূত্রের খবর, বৃহস্পতিবার নদিয়ার ফুলিয়া ও চাকদহে দলীয় কর্মসূচিতে যোগ দিতে এসেছিলেন রাজ্যের বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী। অভিযোগ, শুভেন্দু অধিকারীর সেই সভার নাম করে বুধবার সন্ধ্যায় ফুলিয়ার এক চাল ব্যবসায়ীর কাছ থেকে পার্টি ফান্ডের জন্য টাকা চায় বেলঘড়িয়া এলাকার বিজেপির মন্ডল সভাপতি প্রদীপ সরকার।

অভিযোগ, সেই টাকা দিতে অস্বীকার করায় ওই ব্যবসায়ীকে মারধরও করে মন্ডল সভাপতি প্রদীপ সরকার ও তার অনুগামীরা। আর এর পরই বৃহস্পতিবার ফুলিয়া ফাঁড়িতে অভিযোগ দায়ের করে আক্রান্ত ওই ব্যবসায়ী। আর সেই অভিযোগের ভিত্তিতে শুক্রবার বিকেলে ফুলিয়া থেকে অভিযুক্ত বিজেপির মন্ডল সভাপতি প্রদীপ সরকারকে গ্রেফতার করে শান্তিপুর পুলিশ।

শনিবার অভিযুক্ত ওই বিজেপি নেতাকে রানাঘাট আদালতে তুলেছে শান্তিপুর পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে এক সাংবাদিক বৈঠক করে রানাঘাট পুলিশ জেলার এসডিপিও প্রবীর মন্ডল। যদিও অভিযুক্ত বিজেপির মন্ডল সভাপতির দাবি, শুভেন্দু অধিকারীর সভাকে কেন্দ্র করে কারোর কাছ থেকে কোন টাকাই নেন নি তিনি, পুরোটাই ষড়যন্ত্র করে মিথ্যা মামলা করে তাকে ফাঁসানো হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 − 5 =