বিজেপির বনধ ঘিরে উত্তেজনা সিউড়ি বাসস্ট্যান্ড এলাকায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সিউড়ি :: বুধবার ২৮,আগস্ট :: বিজেপির বনধ ঘিরে উত্তেজনা সিউড়ি বাসস্ট্যান্ড এলাকায়। প্রথমে এসেই বিজেপি কর্মীরা পথ অবরধ করে। পরে পুলিশ এসে সরিয়ে দেয়। সেই সময় তৃণমূলের পক্ষ থেকে পাল্টা স্লোগান দেওয়া হয়৷

এরপরেই একটি বেরসকারি বাস স্ট্যাণ্ড থেকে বেরোলে বিজেপির পক্ষ থেকে বাধা দেওয়া হয়। সেই সময় পুলিশের সঙ্গে ব্যাপক ধস্তাধস্তি। রাস্তায় শুয়ে বিক্ষোভ বিজেপির বীরভূম সাংগঠনিক জেলার সভাপতি ধ্রুব সাহা সহ অন্যান্য নেতারা। ব্যাপক ধস্তাধস্তি।

বীরভূম, সিউড়ি: বাস স্ট্যাণ্ডের পর সিউড়ির চৈতালি মোড়।রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ বিজেপির। বনধের সমর্থনে বিজেপি কর্মীরা প্রথমে বাসস্ট্যাণ্ড এলাকায় বিক্ষোভ দেখায়। সেখান থেকে তাঁরা কার্যালয় ফিরছিল। সেই সময় বিজেপির দুজন কার্যকর্তাকে আটক করে পুলিশ।

এরপরেই পুলিশের গাড়ি আটকে, রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ শুরু করে বিজেপি। পুলিশের গাড়ি ঘিরে আন্দোলন করে বিক্ষোভকারীরা। বিশাল পুলিশবাহিনী এসে পৌছেছে।

বীরভূম, সিউড়ি: বিজেপির বীরভূম সাংগঠনিক জেলার সভাপতি ধ্রুব সাহা, সাধারণ সম্পাদক শ্যাম সুন্দর গড়াই সহ ৪০ জনকে আটক করা হয়। এদিন চৈতালী মোড়ের কাছে অবস্থান বিক্ষোভ চলাকালীন বেশ ধ্রুব সাহা, শ্যাম সুন্দর গড়াই সহ কয়েকজন বিজেপি কর্মীদের টেনে হিঁচড়ে তুলে নিয়ে আসে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 1 =