বিজেপির মথুরাপুর সাংগঠনিক জেলার পক্ষ থেকে সোমবার কাকদ্বীপ এসডিও অফিসে অভিযান কর্মসূচি পালন করা হয়

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: কাকদ্বীপ :: সোমবার ০২,সেপ্টেম্বর :: আরজিকর কান্ডের প্রতিবাদ জানিয়ে সোমবার রাজ্য জুড়ে বিজেপির এসডিও প ডিএম অফিস ঘেরাও অভিযান কর্মসূচি পালন করা হয়।রাজ্যের বিভিন্ন জায়গায় বিজেপির এসডিও অফিস ঘেরাও কর্মসূচি পালন করা হচ্ছে।

রাজ্যের বিভিন্ন প্রান্তে বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে পুলিশের খন্ড যুদ্ধের খবর বিভিন্ন প্রান্ত থেকে উঠে এসেছে। বিজেপির মথুরাপুর সাংগঠনিক জেলার পক্ষ থেকে সোমবার কাকদ্বীপ এসডিও অফিসে অভিযান কর্মসূচি পালন করা হয় ।

বিজেপির এই কর্মসূচিকে কেন্দ্র করে কার্যত সোমবার বিকেল থেকে কড়া নিরাপত্তা বলয় তৈরি করেছিল সুন্দরবন পুলিশ জেলার পুলিশ। কাকদ্বীপ এফডিও অফিস কার্যত ত্রিস্তরীয় নিরাপত্তা বলায় তৈরি করা হয়েছিল।

বিজেপি কর্মীদের আগে থেকেই আটকাতে রাস্তায় ব্যারিকেড রেখেছিল সুন্দরবন পুলিশ জেলার পুলিশ। নির্ধারিত সময় অনুযায়ী বিজেপির মথুরাপুর সাংগঠনিক জেলার পক্ষ থেকে শুরু হয় কাকদ্বীপের এসডিও অফিস অভিযান।

সেই অভিযানকে আটকাতেই মোতায়েন করা হয়েছিল বিশাল পুলিশ বাহিনী কার্যত পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় বিজেপি কর্মী সমর্থকদের এরপর পুলিশের ব্যারিকেড ভেঙ্গে কাকদ্বীপের এসডিও অফিসের দিকে এগোতে শুরু করে বিজেপি কর্মী সমর্থকেরা। বিজেপি কর্মী সমর্থকদের আবারো পুনরায় বাধা দেয় সুন্দরবন পুলিশ জেলার পুলিশ

এরপর কার্যত ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। পুলিশের সঙ্গে বিজেপি কর্মী সমর্থকেরা ধস্তাধস্তিতে জড়িয়ে পড়ে। এরপর স্লোগান দিতে দিতে একের পর এক ব্যারিগেট ভেঙে এগোতে থাকে বিজেপি কর্মী সমর্থকেরা। এরপর কার্যত তৃতীয় নম্বর ব্যারিকেডএ গিয়ে বিজেপির কর্মী সমর্থকদের আটকাতে সক্ষম হয় সুন্দরবন পুলিশ জেলার পুলিশ।

এরপর বিজেপি কর্মী সমর্থকেরা তৃতীয় নম্বর ব্যারিকেড এর কাছেই বসে অবস্থান বিক্ষোভ শুরু করে এরপর অবস্থান বিক্ষোভ তুলতে পুনরায় পুলিশের সঙ্গে পুনরায় ধস্তাধস্তিতে জড়িয়ে পড়ে বিজেপি কর্মী সমর্থকেরা। মাইকের মাধ্যমে স্লোগান দিতেও শোনা যায় বিজেপি কর্মী সমর্থকদের উই ওয়ান্ট জাস্টিস ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =