বিজেপি করার অপরাধে মহিলাকে উলংগ করে মারধর করার ঘটনায় শনিবার রাতে কোচবিহার আসে জাতীয় মহিলা কমিশনের সদস্য । রবিবার তারা প্রথমে ঘোকসাডাঙ্গা থানায় গিয়ে কথা বলেন ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: রবিবার ৩০,জুন :: মাথাভাঙ্গা ২ব্লকের ঘোকসাডাঙ্গা থানা রুইডাঙ্গা এলাকায় বিজেপি করার অপরাধে মহিলাকে উলংগ করে মারধর করার ঘটনায় শনিবার রাতে কোচবিহার আসে জাতীয় মহিলা কমিশনের সদস্য । রবিবার তারা প্রথমে ঘোকসাডাঙ্গা থানায় গিয়ে কথা বলেন ।

এরপর সেখান থেকে ঘটনা স্থলে গিয়ে নির্যাতিতা মা ও পরিবারের অন্য সদস্যদের সাথে কথা বলেন । জাতীয় মহিলা কমিশন কে সামনে পেয়ে নির্যাতিতার  মা জানান যে তাদের উপর বিভিন্ন ভাবে অত্যাচার করা হয় । তারা ভাল নেই। কথা বলার পর তারা আবার ঘোকসাডাঙ্গা থানায় এসে ওই পরিবারকে নিরাপত্তা দেওয়ার কথা বলেন।

এরপর কোচবিহার সার্কিট হাউজে ফিরে আসেন । জাতীয় মহিলা কমিশনার সদস্য ডেলিনা কংবুপ বলেন, ঘটনা এখন আমরা পুরোপুরি ভাবে সিদ্ধান্তে এসে পৌঁছায়নি । তার কারণ এখনো নির্যাতিতার সঙ্গে কথা বলা হয়নি ।

তবে এখনো পর্যন্ত আমরা যেটা বুঝতে পারছি এই ঘটনায় পারিবারিক ও রাজনৈতিক দুটি বিষয়ই রয়েছে তবে আমরা রাজনৈতিক কোন বিষয়ে যাচ্ছি না । আমাদের কাছে উনি একজন মহিলা তার উপরে আমরা তদন্ত করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − five =