বিজেপি কর্মীদের রেল অবরোধ শিয়ালদা দক্ষিণ শাখায় / ট্রেন চলাচল বন্ধ

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: বুধবার ২৮,আগস্ট :: বিজেপির ডাকা ১২ ঘন্টা বনধে সমর্থন করতে সকাল থেকেই বিভিন্ন জায়গায় রাস্তা অবরোধ থেকে শুরু করে রেল অবরোধে নেমে পড়েছে বিজেপি কর্মী সমর্থকরা। জেলায় জেলায় রাস্তা অবরোধ থেকে রেল অবরোধ করছে বিজেপি কর্মী সমর্থকেরা।

এবার রেল অবরোধের জেরে কার্যত শিয়ালদা দক্ষিণ শাখায় ট্রেন চলাচল বিঘ্নিত। বুধবার সকালে দক্ষিণ বারাসাত রেলস্টেশনের কাছে রেল অবরোধ করে বিজেপি কর্মী সমর্থকেরা শুধু দক্ষিণ বারাসাত নয় গোচরণ রেল স্টেশনের কাছেও ট্রেন অবরোধ করে বিজেপি কর্মী সমর্থকেরা এর প্রভাবে শিয়ালদহ দক্ষিণ শাখায় শিয়ালদা নামখানা লোকাল ও শিয়ালদা ডায়মন্ড হারবার লোকাল বেশ কিছু জায়গায় আটকে রয়েছে বলে জানা গিয়েছে।

যদিও এই রেল অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রেল পুলিশের আধিকারিক পুলিশের আধিকারিকদের সঙ্গে আন্দোলনকারীদের বচসা শুরু হয়। রেললাইনের ওপর কলাপাতা দিয়ে আন্দোলন করছে বিজেপি কর্মী সমর্থকেরা।

বিজেপি এক কর্মী সমর্থক এ বিষয়ে জানান, গতকাল যে নবান্ন অভিযানকে কেন্দ্র করে ছাত্রদের ওপর পুলিশ হামলা চালিয়েছে, সেই হামলার প্রতিবাদে গতকাল বিকেলে লালবাজার অভিযান করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বিজেপি রাজ্য সভাপতি লাল বাজার অভিযানের পর আজ ১২ ঘন্টা বাংলা বনধের ডাক দিয়েছে।

দিকে দিকে বিজেপি কর্মী সমর্থকরা রাজপথ থেকে শুরু করে রেলপথ অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছে। আরজিকর কাণ্ডে এখনো অধরা রয়েছে অভিযুক্তরা । অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবী চাইছি আমরা।

বিজেপি কর্মী সমর্থকদের এই অবরোধের যে কার্যত ভোগান্তির শিকার হয়েছে নিত্যযাত্রীরা। রেল পুলিশের আধিকারিকেরা রেল অবরোধ তুলতে অবরোধকারীদের সঙ্গে এখনো পর্যন্ত কথা বলে যাচ্ছে এই অবরোধের জেরে শিয়ালদা দক্ষিণ শাখায় ট্রেন চলাচল বন্ধ রয়েছে বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + 5 =