বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির বুকে ব্যথা কমছেই না কিছুতে-তাই বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হল তাঁকে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: আসানসোল :: ৩১শে মার্চ :: বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির বুকে ব্যথা কমছেই না কিছুতে। তাই বৃহস্পতিবার সন্ধ্যায় আসানসোল জেলা হাসপাতাল থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হল তাঁকে।

বুধবার সন্ধেবেলাতেই জেল থেকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছিল বলে জানা যায়।চিকিত্‍সকদের বিশেষ টিম তৈরি করে তাঁর চিকিত্‍সা শুরু হয়। কিন্তু শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্সে করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয় এদিন তাকে।

৯ দিনের পুলিশ হেফাজতের পর জিতেন্দ্রকে আদালতে তোলা হলে বিচারক, তাঁকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। সেই থেকেই আসানসোল জেলেই ছিলেন তিনি। বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশে ঘেরাটোপের মধ্যে দিয়ে তাকে নিয়ে আসা হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। হাসপাতাল সূত্রে জানা গেছে, বিজেপি নেতার জিতেন্দ্র তিওয়ারির বিভিন্ন শারীরিক পরীক্ষা করা হবে এখানে ।

আসানসোলের এক বিজেপি নেতা সঞ্জয় সিং জানান তার ওষুধ বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালের এমার্জেন্সি বিভাগে দিতে আসলে তাকে ঢুকতে বাধা দেওয়া হয় । পুলিশি বাধার মধ্যে পড়েন তিনি এবং পরবর্তীকালে পুলিশ বিজেপি নেতার কাছ থেকে জিতেন্দ্র তিওয়ারির সমস্ত রকম ওষুধ তার কাছে পৌঁছে দেয় । জিতেন্দ্র তেওয়ারির বুকে ব্যাথা রয়েছে বলেও জানান ওই বিজেপি নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − two =