বিজেপি বিধায়িকা অগ্নিমিত্রা পাল আসানসোলের দামোদর নদীর উপর দামোদর ব্রিজ নিয়ে টুইট করলেন রেল মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব কে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: আসানসোল :: রবিবার ২৪,ডিসেম্বর :: আসানসোলের দামোদর নদীর উপর দামোদর ব্রিজ নিয়ে টুইট করলেন রেল মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব কে আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়িকা অগ্নিমিত্র পাল!!এই বিষয়ে আসানসোলের দক্ষিণের বিজেপি বিধায়িকা অগ্নিমিত্রা পাল বলেন

রাজ্যের মুখমন্ত্রী পশ্চিমবঙ্গের মানুষ কে যা যা দিয়েছেন নদী শেষ করে দিয়েছেন পরিবেশ শেষ করে দিয়েছেন সেখানে দামোদর নদীও বাদ নেই বালি ও পাথরের সিন্ডিকেট চালাচ্ছে সেখানকার তৃণমূলের নেতা মন্ত্রীরা ।দামোদর নদীর বালি পাথর অবৈধ ভাবে তুলে নিয়ে দামোদর নদীর উপর থাকা ব্রিজের পিলারের নিচের অংশ গুলি ক্ষয়ে গেছে ।

ব্রিজের পিলার গুলির নিচের অংশ দেখে খারাপ লাগছে এবং যাতে কোনো অঘটন না ঘটে যায় তাই বিষয় টি রেলমন্ত্রী কে টুইট করেছি বিষয়টি নিয়ে ডিআরএম সাথে কথা বলেছি বিষয়টি নিয়ে।অপর দিকে আসানসোল পৌর নিগমের ডেপুটি মেয়র ওয়াসিমূল হক বলেন বিজেপির লোক কিছু বলতেই পারেন। বালিতে কি লেখা আছে তৃণমূল না বিজেপির লোক আছে। যাকে উনি বলছেন তৃণমূলের লোক, কালকে বিজেপির ঝান্ডা ধরে আছে তখন উনি চোর নন ।

আবার যতক্ষণ তৃণমূলের ঝান্ডা ধরে আছে তখন বলবে চোর আছে। শুভেন্দু অধিকারী যতদিন তৃণমূল কংগ্রেসে ছিলেন চোর বলছিলেন আর যখনই ওয়াশিং মেশিনে গেছে তখন পরিষ্কার হয়ে গেছে। তাই অগ্নিমিত্রা পল কি বললেন না বললেন সেটা যায় আসেনা। এটা ভালো, যে কেন্দ্রীয় সরকারকে বলেছেন তিনি ব্রিজ রিপিয়ারের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 9 =