বিজেপি শাসিত রাজ্যের প্রতি প্রধানমন্ত্রীর কড়া বার্তা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নয়াদিল্লি :: সোমবার ২৯,জুলাই :: তৃতীয়বার বিজেপি শাসন জারি হলেও বিজেপির আসন সংখ্যা অনেক কমে গেছে। সিঁদুরে মেঘ দেখছে বিজেপি। তাই আর কাল বিলম্ব না করে বিজেপি শাসিত রাজ্যগুলোর মুখ্যমন্ত্রীদের উদ্দেশ্যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী।

শনিবার ও রবিবার বিজেপি শাসিত রাজ্যগুলোর মুখ্যমন্ত্রীদের নিয়ে আলোচনায় বসেন নরেন্দ্র মোদী, অমিত শাহ,রাজনাথ সিং। ওই বৈঠকে প্রধানমন্ত্রী বিজেপির মুখ্যমন্ত্রীদের জনগণের কাছে কীভাবে আরও পৌঁছানো যায়, তা নিয়ে পরামর্শ দেন। সূত্রের খবর, প্রধানমন্ত্রী মোদী মুখ্যমন্ত্রীদের বলেছেন যে দেশের গরিব মানুষদের পরিষেবা দেওয়ার জন্যই বিভিন্ন প্রকল্প তৈরি করা হয়েছে। সেই প্রকল্পে যেন রাজ্য সরকার কোনও রকমের পরিবর্তন না আনে।

রবিবার মিটিংয়ের শেষে প্রধানমন্ত্রী সকলের উদ্দেশ্যে বলেন, অন্যান্য রাজ্যের উন্নয়ন প্রকল্প, যেখানে বহু মানুষ উপকৃত হচ্ছেন, সেই ধরনের সুশাসন নীতিও গ্রহণ করতে হবে। প্রসঙ্গত তিনি নাম না নিলেও পশ্চিমবঙ্গের কথাই বলতে চেয়েছেন বলেই রাজনৈতিক মহল মনে করছেন।প্রধানমন্ত্রী মোদী জোর দিয়েছেন যে রাজ্যগুলি যেন কেন্দ্রীয় সরকারের এই প্রকল্পগুলির উপরে বিশেষ জোর দেয় যাতে তা সঠিকভাবে কার্যকর হতে পারে এবং সাধারণ মানুষ লাভবান হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 1 =