বিধাননগর জুড়ে সাপুড়ের তাণ্ডব – ধৃত দুই সাপুড়ে – চলছে তদন্ত

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বিধাননগর :: ২০শে, মার্চ :: বিধাননগর জুড়ে সাপুড়ের তাণ্ডব। সাধারণ অফিস যাত্রীদেরকে কাঠের সাপ দেখিয়ে ভয় দেখিয়ে তাদের হাতে থাকা আংটি হাতিয়ে নিত সাপুড়ে। অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার দুই সাপুড়ে বাল্লে নাথ ও মনোজ নাথ। ধৃত দুজনকে আদালতে তোলা হলে চার দিনের পুলিশ হেফাজত হয়।

পুলিশ সূত্রে খবর, সকালের দিকে সল্টলেকের বিভিন্ন অফিসে আসা অফিস যাত্রী ও সাধারণ মানুষকে টার্গেট করতো সাপুড়ে। এরপর তাদের হাতে থাকা বহুমূল্যের বিভিন্ন পাথর ও বিভিন্ন ধাতুর আংটি আর কাজ করছে না বলে ভুল বোঝাতো। এরপর সাধারণ মানুষ হাতের আংটি সাপুড়ের হাতে দিলে, বলতে সেই আংটি সাপ খেয়ে নিয়েছে বলে কাঠের সাপ বার করে তাদেরকে ভয় দেখাতো এবং তাদের হাতে থাকা আংটি হাতিয়ে নিত।

বিধান নগর দক্ষিণ থানায় লিখিত অভিযোগ হলে পুলিশ তদন্তে নামে। বিধান নগর এর বিভিন্ন জায়গায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। দুজনকে চিহ্নিত করে ময়দান থানা এলাকা থেকে বাল্লে নাথ ও মনোজ নাথকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদেরকে আদালতে তোলা হলে চার দিনের পুলিশ হেফাজত হয়। পুলিশ ধৃত দুজনকে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে এই চক্রের সঙ্গে আর কারা জড়িত আছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × five =