বিধায়কের উদ্যোগে মাইনোরিটি ডেভেলপমেন্ট ফান্ডের মাধ্যমে নদীয়ার শান্তিপুর বাগাছরা উচ্চ বিদ্যালয়ে নতুন বিল্ডিং এর ভিত্তিপ্রস্তর স্থাপন স্থাপন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: সোমবার ২১,আগস্ট :: শান্তিপুরের বাগাছড়া গ্রাম অতি প্রাচীন এবং বহু ইতিহাসের সাক্ষী সেই বাগাছড়া অঞ্চলের বাগাছড়া উচ্চ বিদ্যালয় বিজ্ঞান বিভাগ এবং ভূগোল বিভাগের জন্য পর্যাপ্ত পরিকাঠামো ছিল না।

সে মোতাবেক শান্তিপুরের বিধায়ক ব্রজকিশোর গোস্বামীর কাছে স্কুল পরিচালন কমিটির পক্ষ থেকে অনুরোধ করা হয় যদি ছাত্রছাত্রীদের শিক্ষার অগ্রগতির জন্য বিজ্ঞান বিভাগ এবং ভূগোল বিভাগের জন্য একটি নবনির্মিত বিল্ডিং তৈরি করা যায় তাহলে বাগাছড়া অঞ্চলের পড়ুয়াদের আর অন্যত্র গিয়ে বিজ্ঞান এবং ভূগোল বিভাগের জন্য পড়াশোনা করতে হবে না ।

সেই পরিকাঠামো বাগাছরা উচ্চ বিদ্যালয় মিলবে। সে মোতাবেক শান্তিপুরের বিধায়ক ব্রজ কিশোর গোস্বামী উদ্যোগে মাইনোরিটি ডেভেলপমেন্ট ফান্ডের মাধ্যমে বাগাছড়া উচ্চ বিদ্যালয় নতুন বিল্ডিং তৈরির ভিত্তিপ্রস্তর স্থাপন করা হলো ।

এই নতুন বিল্ডিং তৈরিতে খরচ হবে প্রায় ৩৪ লক্ষ টাকা তারপরেই এই বিল্ডিং এ বিজ্ঞান বিভাগ চালু করে ছাত্র-ছাত্রীরা যাতে উচ্চশিক্ষায় শিক্ষিত হতে পারে তার সাথে সাথে এই বিল্ডিং এই বৃত্তিমূলক শিক্ষার জন্য পরিকাঠামো তৈরি হবে । এই নতুন বিল্ডিং তৈরি হওয়াতে অত্যন্ত খুশি ছাত্র-ছাত্রীরা থেকে শুরু করে শিক্ষক এবং শিক্ষা কর্মীরাও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − three =